ফতুল্লায় গুলি করে বিকাশ এজেন্টের আড়াই লাখ টাকা ছিনতাই

ফতুল্লা(আজকের নারাযনগঞ্জ):  ফতুল্লায় ফিল্মি ষ্টাইলে বিকাশ এজেন্টকে অস্ত্রেরমুখে জিম্মি করে আড়াই লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে দুবৃর্ত্তরা। এ সময় এলাকায় আতংক সৃষ্টির লক্ষ্যে দুবৃত্তরা ২ রাউন্ড ফাঁকাগুলি বর্ষন করে।

সোমবার (১ অক্টোবর) বেলা সাড়ে ১২টায় ঢাকা-মুন্সিগঞ্জ সড়কস্থ ফতুল্লার বিসিক ভাঙ্গা ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে। অজ্ঞাত পরিচয়ের ছিনতাইকারীদের এমন ঘটনায় মুহুর্তের মধ্যে এলাকায় আতংক ছড়িয়ে পরে।

এ ঘটনায় বিকাশ এজেন্টের ডিএসও সৈকত হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে সৈকত হোসেন জানান, নারায়ণগঞ্জ চাষাড়া মার্ক টাওয়ারস্থ জামাল এন্ড কোম্পানী (বিকাশ) এর অধিনে বিসিক শাসনগাঁও, নয়াবাজার ও ভাঙ্গা ক্লাব এলাকার বিকাশের এজেন্টদের সাথে অর্থ সংগ্রহের কাজে ডিএসও পদে নিয়োজিত রয়েছেন। প্রতিদিনের ন্যায় সোমবার (১ অক্টোবর) সকাল ১০টায় তার কর্ম এলাকায় বিকাশ এজেন্টদের কাছ থেকে বিকাশের টাকা সংগ্রহ করা শুরু করেন।

বেলা পৌনে ১২টায় ফতুল্লার বিসিক ভাঙ্গা ক্লাব রোডস্থ জাহাঙ্গীর স্টোরের সামনে পৌছলে ২টি মোটর সাইকেল যোগে ০৫ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী লোক পিস্তল, ককটেল বোমা ও ধারালো ছুরি সহযোগে তার পথরোধ করে। তখন অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে পিস্তলের মুখে জিম্মি করে ব্যাগে রক্ষিত প্রায় ২ লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিতে ব্যাগ টানা হেচড়া করতে থাকে। একপর্যায়ে সে ডাক-চিৎকার করায় সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশ্যে ০২ রাউন্ড গুলি ছুঁড়ে। কিন্তু লক্ষভ্রষ্ট হওয়ায় সে জীবনে রক্ষা পেলেও পরবর্তীতে ধারালো অস্ত্র আঘাত করে রক্তাক্ত জখম করে এবং ব্যাগে রক্ষিত বিকাশের এজেন্টদের কাছ থেকে সংগৃহীত প্রায় ২ লাখ ৫০ হাজার টাকা এবং এজেন্টদেরকে প্রদেয় ভাউচার ছিনিয়ে নেয়। এসময় আশপাশের দোকানদার এবং পথচারীরা এগিয়ে আসতে থাকলে সন্ত্রাসীরা ২টি ককটেল বোমা বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টির মাধ্যমে মোটর সাইকেল সহযোগে দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি শাহ্ মঞ্জুর কাদের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘উক্ত ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালিত হচ্ছে।’