হ্যান্ডকাপসহ জামায়াত নেতাকে ছিনিয়ে নিয়েছে শিবির

সারাবাংলা(আজকের নারায়নগঞ্জ):  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে জোরপুর্বক হ্যান্ডকাপসহ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদককে ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের বিরুদ্ধে। ছিনতাই হওয়া ওই জামায়াত নেতার নাম আলাউদ্দিন আল আজাদ। তিনি উল্লাপাড়া উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ।

ঘটনাটি ঘটেছে উপজেলার কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউসিক আহমেদ জানান, সোমবার (০১ অক্টোবর) দুপুরে উপজেলার চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান ছিল। আত্মীয় হিসেবে ওই অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিত থাকার খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের একটি দল বাড়িটি ঘেরাও করে।

পরে জামায়াত নেতাকে আটক করে হ্যান্ডকাপ পরিয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবির কয়েকজন কর্মী সহ শতাধিক মানুষ পুলিশের ওপর হামলা চালায়ে হ্যান্ডকাপ সহ তাকে ছিনতাই করে নিয়ে চলে যায়। এ ঘটনার পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

পুলিশ বলছে, আটক নেতার বিরুদ্ধে নাশকতাসহ ১৬টি মামলা রয়েছে। ছিনতাইকারী জামায়াত নেতাকে গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।