সোনারগাঁয়ে নৌকার ভোট চেয়ে নির্বাচনী মাঠে মোশারফ

 

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নৌকার ভোট চেয়ে এবার নির্বাচনী মাঠে গনসংযোগ ও প্রচারনায় নামলেন নারায়ণগঞ্জ-৩ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন।

তিনি রোববার বিকেলে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের দড়িগাঁও, বানিয়াচং, শম্ভুপুরা, ফতেপুর, এলাহীনগর, নবীনগর সহ প্রায় ১৫টি গ্রামের বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গনসংযোগ করেছেন। এসময় তিনি আওয়ামীলীগের সরকারের বিভিন্ন উন্নয়রনমূলক কর্মকান্ডের লিফলেট বিতরন করেন।
গনসংযোগ ও লিফলেট বিতরনে তার সঙ্গে ছিলেন, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নাছির উদ্দিন, নিজাম উদ্দিন প্রধান, রবিউল আউয়াল মাস্টার, কামরুল হাসান মেম্বার, মোস্তফা হোসেন, শম্ভুপুরা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক নাজমুল প্রধান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক হিমু প্রধান, ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক স্থানীয় বাসিন্দা মাহবুবুর রহমান, কুদ্দুস মেম্বার, নুর হাসান, টিটু তালুকদার, মাসুম মিয়া, শৈশব প্রধান টিটু, নজরুল ইসলাম বাবু, আরশ খন্দকার, মোবারক হোসেন, জাকারিয়া, জাহিদ হাসান প্রধান।

সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন জানান, আমি উপজেলার যেখানে যাচ্ছি সব জায়গায় ব্যাপক সারা পাচ্ছি। আমি দলের মনোনয়ন প্রত্যাশী। দলের সবুজ সংকেত পেয়েই আমি নির্বাচনী মাঠে দলের পক্ষে কাজ করছি। দশম জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে আমাকে প্রথমে মনোনয়ন দেওয়া হয়। পরে মহাজোটের আসন ভাগভাটোয়ারার কারনে এ আসনটি জাতীয় পার্টিকে নেত্রীর নির্দেশে ছেড়ে দিয়েছি। আশা করি আমাকে এবার দল মূল্যায়ন করে এবারের নির্বাচনে দল থেকে মনোনয়ন দেওয়া হবে। তবে শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দিবেন তার সিদ্ধান্তই তিনি মেনে নিবেন।