বন্দরের ফুলহরে ইফতার মাহফিলে এ্যাড. দিপু

সংবাদদাতা,বন্দরঃ   বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. আনিসুর রহমান দিপু বলেছেন, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম চেয়ারম্যানের মত দক্ষ নেতৃত্ব আজ আওয়ামী লীগে খুব প্রয়োজন। তাদের মত ত্যাগী ও নিবেদিত প্রাণ নেতাদের কারণেই বাংলাদেশ আওয়ামী লীগ আজ শক্তিশালী এবং তারা নিজেদের রক্ত, ঘাম, সময়, শ্রম ও অর্থ দলের জন্য ব্যয় করেছেন বলে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করতে হবে।

তিনি আরও বলেন, হাইব্রীডরা প্রকৃত কর্মীদের গিলে খাবার উপক্রম হতে যাচ্ছে। তাই দল থেকে হাইব্রীড বিতাড়িত করে দলকে আরও সুসংগঠিত করতে হবে তাহলেই আমরা আমাদের অভীষ্ঠ লক্ষ্যে পৌছতে পারব।

মঙ্গলবার নাসিক ২৭নং ওয়ার্ডের ফুলহরে হাজী রিয়াজ উদ্দিন মিফতাহুল জান্নাহ ক্বওমী মাদ্রাসার উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ্যাড. আনিসুর রহমান দিপু উপরোক্ত কথাগুলো বলেন।

উক্ত মাদ্রাসার মুতওয়াল্লী হাজী তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ নেতা শেখ রাসেল আহম্মেদের সার্বিক তত্তাবধানে উক্ত ইফতার মাহফিলে বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহাজাহান মোল্লা, এ্যাড ওয়ালী উল্লাহ, মাদ্রাসা সংযুক্ত জামে মসজিদ কমিটির সভাপতি হাজী সালাউদ্দিন, সা. সম্পাদক হাজী নওয়াব হোসেন মাস্টার, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী সিরাজুল ইসলাম, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, জেলা যুবলীগ নেতা মোস্তফা ভূঁইয়া, ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশি নজরুল ইসলাম বাদশা, যুবলীগ নেতা মফিজুল ইসলাম, নাসিক ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি এবাদুল্লাহ মিয়া, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সহ স্থানীয় কয়েক শত এলাকাবাসী উপস্থিত থেকে ইফতার মাহফিল ও দোয়ায় অংশগ্রহণ করেন।

উক্ত মাদ্রাসার মুহতামিম মাও. আবু সাঈদের পরিচালিত দোয়ায় সমগ্র মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করা হয়। ইফতার মাহফিলে যোদ দেয়ার প্রাক্কালে বাদ আসর বন্দরের মাহমুদনগর ঈদগাহ মাঠে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রয়াত আহবায়ক মফিজুল ইসলামের ছোট ভাই সোনাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রবীণ আওয়ামী লীগ নেতা বাবুল ইসলামের জানাযা নামাজে অংশ নেন।