তাসকিনের পরে বাবা হলেন ইমরুলও

ক্রীড়া ডেস্ক্(আজকের নারায়নগঞ্জ) :এশিয়া কাপ শেষে দেশে ফিরেই সুখবর পেলেন ইমরুল কায়েস। জাতীয় দলের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান বাবা হয়েছেন। আজ রোববার বেলা সাড়ে ১০ টায় তাঁর ঘর আলো করে আসে প্রথম সন্তান।

রাজধানীর স্কয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ইমরুলের স্ত্রী রুবাইয়া ইসলাম। প্রথম সন্তানের মুখ দেখে তৃপ্ত ইমরুল-রুবাইয়া দম্পতি।

সন্তান সম্ভবা স্ত্রীকে দেশে রেখেই এশিয়া কাপের মাঝপথে দলের সঙ্গে যোগ দিতে দুবাইয়ের উদ্দেশ্যে পাড়ি জমান জাতীয় দলের এই ওপেনার। ২৪ ঘণ্টার ব্যবধানে খুলনা থেকে আবুধাবির মাঠে গিয়েই ছয় নম্বরে ব্যাট করতে নেমে ৭২ রানের ঝকঝকে ইনিংস খেলেন বাঁহাতি এ টপঅর্ডার ব্যাটসম্যান। এই ইনিংসের সুবাদে এশিয়া কাপের ফাইনালের টিকিট কাটে মাশরাফিরা।

দেশে ফিরেই সোজা স্ত্রীর কাছে যান ইমরুল। হাসপাতাল বেডে গিয়ে স্ত্রী সন্তানকে নিয়ে ছবি তুলেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রী ও ছেলের সঙ্গে ছবি আপলোড করেন ইমরুল। যেখানে দেখা হাসপাতালের বেডে নবজাত শিশুকে পাশে নিয়ে শুয়ে আছেন ইমরুলের স্ত্রী রুবাইয়া, বেডের পাশেই চওড়া হাসিতে দাঁড়িয়ে আছেন ইমরুল।

এর আগে গতকাল বাবা হন ইমরুলের সহখেলোয়ার তাসকিন আহমেদ। শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ত্রী-ছেলের সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট করেন তাসকিন। তাতে লেখেন, আলহামদুল্লিাহ, আমার ছেলে।