আমি ভোটের আগে ভোট ভিক্ষা চাই না- শামীম ওসমান

 সিদ্ধিরগঞ্জ (আজকের নারায়নগঞ্জ) : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান বলেছেন, রাস্তাঘাট, স্কুল-কলেজের জন্য আমাকে টাকা দিতে হবে, সেটা যেই মন্ত্রীই হোক,আমার পার্টির জিএসকে আমি ডাইরেক্ট এট্যাক করে সংসদে বক্তব্য দিয়েছি। আমি বলেছি, চাষাড়া থেকে আদমজীর রাস্তার জন্য আমি মন্ত্রীর পায়ে ধরেছি। এই রাস্তার কাজ শুরু হয়নি কেন? আমাকে স্পিকার জিজ্ঞেস করেছিল, আপনি কি সত্যি মন্ত্রীর পায়ে ধরেছিলেন। আমি বলেছি, হ্যা ধরেছি।

শনিবার (২৯ সেপ্টেম্বর) জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাস্তাঘাট, পুল, কালভার্ট, স্কুল-কলেজ সমস্ত কিছুর টাকা চলে আসছে। আমাদের সবচেয়ে বড় সমস্যা ছিল ডিএনডি বাধ। বিশ লাখ পানিবন্দি ছিল। আমি ডিএনডি প্রকল্পের টাকা নিয়ে আসছি।

শামীম ওসমান বলেন, আমি রাজনীতি করি, সত্য কথা বলি। আমি মিথ্যা কথা বলে রাজনীতি করি না। আমি ভোটের আগে ভোট ভিক্ষা চাই না। ভিক্ষা আমি একমাত্র আল্লাহর কাছে চাই। আপনার সমস্যা, আপনাদের সমস্যা আপনারাই ঠিক করবেন। আম গাছ লাগালে আম খাবেন আর কাটা গাছ লাগাইলে কাটা খাবেন।

এসময় জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি এস.এম কামাল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া,নাসিক ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ইসরাফিল প্রধান, জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজের দাতা সদস্য মোঃ রেজাউল করিম কুদরত, অভিভাবক সদস্য মোঃ সিরাজুল ইসলাম, কো-অপ্ট-সদস্য মোঃ জাকির হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।