ইসলামের স্বার্থে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করা দরকার – শ্রমিকনেতা পলাশ

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ):শ্রমিকনেতা পলাশ আরো বলেছেন, স্বাধীনতার পর প্রধানমন্ত্রী কওমী মাদ্রাসাকে প্রথম রাষ্ট্রীয় স্বীকৃতি দিয়ে এসব মাদ্রাসার লক্ষ লক্ষ শিক্ষার্থীকে আশার আলো দেখিয়েছেন। তেমনি ইসলামের বৃহত্তর খেদমত করেছেন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশের উদ্যোগে সদর উপজেলার আলীগঞ্জ মাদ্রাসায় দুই দিন ব্যাপী অনুষ্ঠানে  উপস্থিত মাদ্রাসা শিক্ষার্থীসহ আলেম-ওলামাদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

পলাশ আরো বলেন, একটি ইসলাম বিরোধী মহল কওমী মাদ্রাসার শিক্ষার্থীদের জঙ্গি বলার অপচেষ্টা করেছিলো কিন্তু প্রধানমন্ত্রী ঐ সকল ইসলাম বিরোধীদের অসৎ উদ্দেশ্য সফল হতে দেননি। তাই শুধু আলীগঞ্জ নয় সারাদেশের কওমী মাদ্রাসায় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করা উচিত। কওমী মাদ্রাসার শিক্ষার্থীরা অনেক কষ্টে লেখাপড়া করে। তার সীট দখল আর হল দখলের জন্য ধাওয়া পাল্টা ধাওয়া কিংবা কোন লুটপাটের মত সন্ত্রাসী কর্মকান্ডের কোন নজির নাই। ইসলামের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে বিজয়ী করার অনুরোধ করেন তিনি। 

শুক্রবার ও শনিবার দুইদিন ব্যাপী এই অনুষ্ঠানের প্রথম দিনে দশবার পবিত্র কোরআন খতম ও দুপুরে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরন করা হয়। এবং দ্বিতীয় দিনে বাদ আছর প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সমাপনী দিনে মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ বলেন, নাচ গান করে আর কেক কেটে জন্মদিন পালন না করে দোয়া দুরুদের মাধ্যমে জাতিরজনক বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়েছে। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে যে সকল অপশক্তি কাজ করছে আল্লাহ তাদের ধংস করেন এবং প্রধানমন্ত্রীর নেক হায়াৎ দান করেন। তিনি যেন ইসলামের আরো বেশি খেদমত করতে পারেন। দেশকে বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নয়নের শীর্ষস্থানে পৌছাতে পারেন।

দুইদিন ব্যাপী এ অনুষ্ঠানের সমাপনীতে দোয়া পরিচালনা করেছেন আলীগঞ্জ মাদ্রাসার মুতামিম মাওলানা মুফতি মোঃ শহিদুল ইসলাম।