না‘গঞ্জ- ৫ আসনের জনগন লাঙ্গলের জোয়াল আর কাঁধে নিতে চায় না’

 

রাজনৈতিক ডেস্ক (আজকের নারায়নগঞ্জ):  নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেছেন,ক্ষমতায় আওয়ামীলীগ সরকার আর মাত করে লাঙ্গল।৫ আসনের জনগন আজ লাঙ্গলের কাছে জিম্মি হয়ে আছে। তারা ১৮ বছর যাবৎ তাদের প্রিয় প্রতিক নৌকায় ভোট দিতে পারে না।

তারা লাঙ্গলের জোয়াল আর কাঁধে নিতে চায় না। মানবতার মা অর্থ্যাৎ জননেত্রী শেখ হাসিনা নারায়নগঞ্জ-৫ আসনে যাকেই নৌকার মনোনয়ন করবেন তার জন্য আমরা সকলে মিলে কাজ করব। তবে আওয়ামীগের ক্ষুদ্র কর্মী হিসেবে ও মানুষের আবদার ও চাহিদা বিবেচনায় অবশ্যই আমি আমার নেত্রীর নিকট নমিনেশন চাইব। যেহুত নারায়নগঞ্জেই আওয়ামীলীগের জন্ম সেহুত নারায়নগঞ্জের ৫টি আসনেই আমরা নৌকা দেখতে চাই।

শুক্রবার বন্দর কলাগাছিয়া ইউনিয়নস্থ আলীসাহরদী, চুনাভূড়া, দক্ষিন ঘারমোড়া,ঘারমোড়া, চরঘারমোড়া,আইসতলা ও সাবদি এলাকায় নৌকার পক্ষে দিনভর গনসংযোগ শেষে সন্ধায় বুরন্দি সরকার বাড়ি এলাকায় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিলের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন,খালেদা জিয়া ও তার ছেলে দেশকে লুটেপুটে খেয়েছে, ৫বছর তিনি দূনীতিতে চ্যাম্পিয়ন হয়েছে।

শেখ হাসিনা সরকার আজ দেশের সকল দুর্নিতিকে গুডবাই জানিয়েছে। তিনি উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ সমুদ্র থেকে আকাশ পর্যন্ত জয় করেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ তার কন্যা দৃশ্যমান করেছেন। আমরা এখন অর্থোনৈতিক ভাবেও বেশ স্বচ্ছল। শিক্ষা,খাদ্য, বাসস্থান,বস্ত্র কিংবা চিকিৎসাসহ সকল ক্ষেত্রে আমরা বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছি।

বন্দর থানা মুক্তিযুদ্ধ কমান্ডের সভাপতি মোঃ জুলহাস সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বুরুন্দি দক্ষিনপাড়া জামে মসজিদের সভাপতি তোফাজ্জল হোসেন, নারায়নগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জসিমউদ্দিন আহমেদ, বন্দর থানা সভাপতি হাবিবুর রহমান, সাধারন সম্পাদক জুয়েল আহমেদ। বুরন্দি সরকার বাড়ি আয়োজিত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি ইয়ানূর মিয়া,উজ্জল সরকার, হৃদয় সরকার, রাজু,সজিব,ওয়াসিম, দেলোয়ার, রাইসাল হক, আল-আমিন, আরমান, খোকন,অনিক,লিখন প্রমূখ।