বন্দরের আ’লীগ নেতা বাবুল ইসলামের মৃত্যুতে আরজু ভূঁইয়া’র শোক

সংবাদদাতা,বন্দরঃ  বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির স্থায়ী সদস্য, মহান ভাষা সৈনিক ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক প্রয়াত মফিজুল ইসলামের ছোট ভাই সোনাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল ইসলামের মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া গভীর শোক সহ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

তার মৃত্যুতে মঙ্গলবার গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে আরজু ভূঁইয়া জানান, তার মৃত্যুতে আমরা একজন দক্ষ, ত্যাগী ও নিবেদিত প্রাণ রাজনৈতিক সহযোদ্ধাকে হারালাম। দলের দুঃসময়ে তিনি সর্বদা রাজপথে আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহণ করেছেন এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে তার দায়িত্ব নিষ্ঠা ও দক্ষতার সাথে পালন করেছেন।

তার মৃত্যুতে আমাদের এক অপূরণীয় ক্ষতি সাধিত হলো। আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি, যাতে মহান আল্লাহ তাকে বেহেশত নসীব করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য মঙ্গলবার ভোর ৬টায় তার বন্দর ১নং খেয়াঘাটস্থ চৌধুরী প্লাজার বাস ভবনে ৬৭ বছর বয়সে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি….রাজিউন। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ১ মেয়ে ও নাতি-নাতনীসহ অগণিত গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ আছর পৈত্রিক নিবাস মাহমুদনগর ঈদগাহ ময়দানে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।