প্রধানমন্ত্রীর জন্মদিনে ফতুল্লা স্বেচ্ছাসেবকলীগ

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ফরিদ আহমেদ লিটন। শুক্রবার সন্ধ্যায় থানা স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালন করেছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোঃ নিজাম, মোঃ রফিক প্রধান, মোঃ নুরু, মোঃ সাদেক, কৃষক লীগ নেতা বাদশা শেখ, ছাত্র লীগ নেতা আরাফাত মোঃ বাবু, মোঃ আল-আমিন, মোঃ রানা, মোঃ পলাশ, মোঃ রুবেল, মোঃ জয়, প্রমূখ।

অনুষ্ঠানের আয়োজক ফরিদ আহমেদ লিটন এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠকন্যা, বাংলাদেশের ইতিহাসে বঙ্গবন্ধু পরবর্তী সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিনে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

তিনি বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রূপকার। বাঙালির আশা-আকাঙ্খার বিশ্বস্ত ঠিকানা, বাঙালির বিশ্বজয়ের স্বপ্ন-সারথি। বিশ্বরাজনীতির উজ্জ্বলতম প্রভা, আন্তর্জাতিক অঙ্গনে পিছিয়ে পড়া দেশ-জাতি জনগোষ্ঠীর মুখপাত্র হিসেবে বিশ্বনন্দিত নেতা।

তিনি আরো বলেন, জাতীয় সংসদ নির্বাচন আমাদের সন্নিকটে চলে এসেছে। তাই এই দেশ ও দেশের মানুষের উন্নয়ণের ধারাবাহিকতা বজায় রাখতে আমরা নারায়ণগঞ্জ থেকে আমাদের সুযোগ্য নেতা মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সাথে রাজপথে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করে তুলতে হবে। যাতে এদেশের স্বাধীনতা বিরোধী শক্তি ও তাদের মদদ দাতারা মাথা উচিয়ে দাঁড়াতে না পারে। আমরা ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীদের যেকোন ধরনের ষড়যন্ত্র মোকাবেলায় কাঁধে কাঁধ মিলিয়ে প্রতিরোধ গড়ে তুলবো ইনশা আল্লাহ।