বন্দর গার্লস স্কুল নির্বাচনে এড.পাভেল ও সেলিম কন্ট্রাক্টর জয়ী

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  বন্দর গার্লস স্কুল ও কলেজের পরিচালনা কমিটির স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন এ্যাডভোকেট মাজহারুল আলম খান পাভেল ও সেলিম কন্ট্রাক্টর।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) এই নির্বাচনে  ব্যাপক উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি নির্বাচনে মোট ভোটার ছিল ২২০৩ জন। ২ জন অভিভাবক প্রতিনিধি পদে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

নির্বাচনে অন্য প্রার্থীরা ছিলেন মোঃ কবির হোসেন, মোঃ আশরাফ আলী, আতিকুর রহমান মাসুম, আজহার হোসেন জুয়েল, সাইদুর রহমান (কাজী শাহিন), মোঃ বাবুল।

এ নির্বাচনে ৬৯৪ ভোট পেয়ে প্রথম হন এ্যাডভোকেট মাজহারুল আলম খান পাভেল আর ৪১৩ ভোটে পেয়ে দ্বিতীয় অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হন সেলিম কন্ট্রাক্টর।

বন্দর গার্লস স্কুল ও কলেজের পরিচালনা কমিটির নির্বাচন প্রিজাইডিং অফিসার বন্দর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা: মোহাম্মদ ফারুক আহমেদ এই ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনী পরিবেশ পরিদর্শন করেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, সিনিয়র পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শাহীন মণ্ডল।

জয়লাভের পর সেলিম কন্ট্রাক্টর বলেন, স্কুলের অভিভাবকরা আমার উপর আস্থা রেখে নির্বাচিত করেছেন এইজন্য আমি কৃতজ্ঞ। এখন আমার কাজ বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের উন্নয়নের পাশাপাশি শিক্ষার মানোন্নায়ন করা। শিক্ষার মানোন্নায়নে কাজ করে আমি অভিভাবকদের ভালবাসার প্রতিদান দিতে চাই।