জনতার রায় নিয়ে আমরা নির্বাচিত হবো- আব্দুল হাই

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):   জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন, এই নির্বাচনে জনতার রায় নিয়ে আমরা নির্বাচিত হবো। আমরা ভালো কাজ করে থাকে তাহলে অবশ্যই আমাদের ভোট দেবেন। আপনারা আবার আওয়ামীলীগকে ভোট দিয়ে আবার আমাদের নেত্রীকে নির্বাচিত করবেন। আগামী ২০১৯ সালে আবার ৪র্থ বারের প্রধানমন্ত্রীর জন্মদিন পালন আমরা করবো।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে দুই নম্বর রেল গেইট সংলগ্ন জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,  আমাদের সৌভাগ্য ১৫ আগস্টের সেদিন আমাদের নেত্রী দেশে ছিলেন না। সেদিন তিনি জার্মানিতে ছিলেন বলে রক্ষা পেয়েছিলেন। যেখানে শেখ রাসেলকে রেহাই দেয়নি, নেত্রীকে কি করে ছেড়ে দিতেন? আমাদের সৌভাগ্য বঙ্গবন্ধুর রক্ত এখনো আমাদের মাঝে আছেন। মন্ত্রীরা বলেন, আমরাও তাঁর সঙ্গে কাজ করে পারি না। তাঁর গতির সঙ্গে তাল মিলাতে পারি না। তিনি বঙ্গবন্ধুর কন্যা বলে এটা সম্ভব হয়েছে আর সৃষ্টিকর্তাও তাকে এত ক্ষমতা দিয়েছেন বলেই এই বয়সে তিনি এখনো এত কাজ করতে পারছেন।

আব্দুল হাই বলেন, আপনারা জানেন আজ জাতিসংঘের সাধারণ পরিষদে তিনি যোগ দিয়েছেন। ইতিমধ্যে তার বক্তব্য দেয়া হয়ে গেছে। বাংলায় তিনি ভাষণ দিয়েছেন। তার পিতা ৭৪ সনে বাংলায় ভাষণ শুরু করেছিলেন। ১৯৭৪ সালে বঙ্গবন্ধু জাতিসংঘে গিয়ে প্রথম বাংলায় ভাষণ দেন। তখন বিশ্ববাসী প্রথম জানতে পারলেন বাংলা বলে একটি ভাষা রয়েছে। বাংলাদেশে একজন নেতা আছে যার নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ফিদেল কাস্ত্রো বলেছিলেন, আমি হিমালয় দেখিনি আমি বঙ্গবন্ধুকে দেখিছি। যদি হিমালয় না দেখে থাকো বঙ্গবন্ধুকে দেখো তাহলেই তোমাদের হিমালয় দেখা হয়ে যাবে। তেমনি তার কন্যা শেখ হাসিনা। যেখানে যান সেখানেই সবার চোখ তাঁর দিকে। বিশ্বকে বিস্মিত করে অল্প সময়ে কিভাবে তিনি এদেশকে নি আয় থেকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আরজু রহমান ভূইয়া, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল (ভিপি বাদল), যুগ্ম সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল পারভেজ, দপ্তর সম্পাদক এম এ রাসেল, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, মহিলা আওয়ামীলীগ নেত্রী নূরজাহান, আওয়ামীলীগে নেতা বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা, ডা. মিজান, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জসিমউদ্দিন জসিম প্রমুখ।