শেখ হাসিনা অন্যায়ের কাছে মাথানত করেন না- শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ (আজকের নারায়নগঞ্জ) : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আবারও সরকার গঠন করবেন শেখ হাসিনা। কারণ তিনি সৎ। তিনি অন্যায়ের কাছে মাথানত করেন না। তিনি আল্লাহ ছাড়া কাউকে কেয়ার করে না। তিনি আবারও ক্ষমতায় এসে দেশকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন।

তিনি বলেন, ষড়যন্ত্রকারী ওৎপেতে বসে আছে। কখন ছোবল মারবে বলা যায় না।

বৃহস্পতিবার রাতে নাসিক ৬ নং ওয়ার্ডের এসও রোড উদয় স্মৃতি ঈদগাহ মাঠে আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। শামীম ওসমান বলেন, মুসলমান হিসেবে আমাদের সবাইকে নামাজ পড়তে হবে, রোযা রাখতে হবে, আল্লাহ ও রাসূলের আদেশ-নিষেধ পালন করতে হবে। বাবা-মাকে খুশি করতে পারলে মহান রাব্বুল আলামিন খুশি হয়। তাই বেশী বেশী বাবা মায়ের খেদমত করতে হবে আমাদের সবাইকে।

তিনি আরও বলেছেন, রাসূলের (সাঃ) জীবনী, আল্লাহওয়ালাদের জীবনী পড়লে আমরা অনেক কিছুই জানবো এবং শিখব।

শামীম ওসমান বলেছেন, বিএনপি আমার বড় উপকার করেছে। বিএনপি ক্ষমতায় এসে আমাকে দেশ ত্যাগে বাধ্য করেছিল।

এতে আমি বিদেশে গিয়ে কোরআন-হাদিস পড়েছি। আল্লাহতায়ালাকে ভালভাবে চিনেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন আমাকে ধৈর্য ধরতে বলেছিলেন। কোরআন-হাদিস পড়তে বলেছিলেন। আমি তাই করেছি।

নাসিক ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি রিয়াজউদ্দিন রেনু, সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের ত্রান পূর্ণবাসন বিষয়ক সম্পাদক মোঃ আতাউর রহমান, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান ও মজিবুর রহমান মন্ডল প্রমুখ। ওয়াজ মাহফিলে ওয়াজ করেছেন হাফেজ ক্বারী মাওলানা আব্দুল খালেক শরীয়তপুরীসহ অন্যান্য ওলামায়ে কেরামগন।