ফতুল্লা থানা মহিলালীগের নেত্রী হালিমা চৌধুরীর বিশাল মিছিল

সংবাদবিজ্ঞপ্তি : ফতুল্লা থানা মহিলালীগের নেত্রী হালিমা চৌধুরী গতকাল অর্ধশতাধিক কর্মীর মিছিল নিয়ে এনায়েতনগর হরিহরপাড়া লিপি ওসমানের বিশাল জনসভায় যোগদান করেছে।
প্রত্যক্ষ সূত্রে জানাযায়, ফতুল্লা ঐতিহ্যবাহী পরিবারের সন্তান মরহুম মিলন চৌধুরীর স্ত্রী হালিমা চৌধুরী । তিনি ফতুল্লা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. কাজল চৌধুরীর মাতা। তিনি ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪,৫ও৬ নং ওয়ার্ডের সম্ভব্য মহিলা মেম্বার পদ-প্রার্থী।

গতকাল নারায়ণগঞ্জ ৪ আসনের রূপকার আলহাজ্ব এ.কে.এম শামীম ওসমানের সহধর্মীনি লিপি ওসমানের এক জনসভায় ৫শতাধিক মহিলা কর্মী নিয়ে এই জনসভাকে সাফল্য মন্ডিত করতে যোগদান করেছে হালিমা চৌধুরী তার মহিলা কর্মীদের নিয়ে।

তিনি তার বক্তব্যে বলেন, আমরা শামীম ওসমানের দূর্বার মহিলা সৈনিক, লিপি ওসমানের আয়না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের মানষ কন্যা শেখ হাসিনার নৌকাকে জয় করতে আমরা পাড়া মহল্লার ঘরে ঘরে গিয়ে উন্নয়নের ফিরিস্থি দেখাবো।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ ৪ আসনে শামীম ভাইয়ের বিকল্প কোন প্রার্থী নাই । গত ২৬ সেপ্টেম্বর দেশের বেশ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় দেখা গেছে ১৭৪জন নৌকার প্রার্থীর নমীনেশনে নাম প্রকাশে শামীম ভাইর নাম আছে। সুতরাং শেখ হাসিনার নৌকার বিজয় করার লক্ষ্যে নিজেদের মধ্যে হিংসা বিভেদ ভুলে সবাই এক ছাতার নীচে শামীম ভাইয়ের নৌকার প্রচার প্রচারনা করে জনগণকে সজাগ করে আবার আমরা নৌকা মার্কায় মূল্যবান ভোট দিয়ে সরকার গঠন করবো ইনশাল্লাহ।