নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা

আজকের নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মশিউর রহমান রনিকে সভাপতি ও খাইরুল ইসলাম সজীবকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্যের নারায়ণগঞ্জে জেলা ছাত্রদলের এবং সাহেদ আহাম্মেদকে সভাপতি, মমিনুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক এবং মারুফুল ইসলাম পাপনকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট  নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের  কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাদত্রদল।

মঙ্গলবার (৫ জুন) দুপুরে কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশিদ মামুন ও সাধারন সম্পাদক আকরামুল হাসান এই কমিটির অনুমোদন দেন।

জেলা ছাত্রদল

মশিউর রহমান রনি কেন্দ্রীয় বিএনপির সদস্য শিল্পপতি শাহ আলমের অনুগত ও খায়রুল ইসলাম সজীব সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের পুত্র।

 ১২ সদস্যের কমিটিতে আরও রয়েছেন-সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, সহ-সভাপতি আরিফুর রহমান অনিক, যুগ্ম-সম্পাদক ইসমাঈল মামুন, মাইনুল ইসলাম রশিদ, নাজমুল হাসান বাবু, মশিউর রহমান শান্ত, রাকিব হাসান রাজ, রফিকুল ইসলাম রফিক ও সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া।

মহানগর ছাত্রদল 

অপরদিকে  সাহেদ আহাম্মেদকে সভাপতি, মমিনুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক এবং মারুফুল ইসলাম পাপনকে সাংগঠনিক সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, সহ-সভাপতি শাকিল মিয়া, নাজিম পারভেজ অন্তু, শফিকুল ইসলাম শফিক, আলতাফ হোসেন ইব্রাহিম, নিরাজ উদ্দিন প্রধান দর্পন, হামিদুর রহমান সুমন, যুগ্ম সম্পাদক আল-আমিন প্রধান, লিংরাজ খান, রাকিবুর রহমান সাগর, সাজ্জাদ হোসেন ও ইব্রাহিম আহাম্মেদ বাবু।