মাশরাফিদের বিজয়ে অভিনন্দন প্রধানমন্ত্রীর

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  জাতিসংঘ সাধারণ অধিবেশনে অংশ নিতে বর্তমানে নিউইয়র্কে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ১১ সদস্যের সরকারি প্রতিনিধি দল। সেখান থেকে সেই ১১ জন প্রতিনিধিকে নিয়ে বিজয় উদযাপনের পাশাপাশি বিজয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

বুধবার রাতে পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে দুবাইয়ে অনুষ্ঠিত এশিয়া কাপের ফাইনালে উঠে বাংলাদেশ। এই নিয়ে প্রতিযোগিতাটির সবশেষ চার আসরে তৃতীয়বারের মতো শিরোপার মঞ্চে পা রাখল টাইগাররা। প্রথমবারের মতো ট্রফি ছুঁতে শুক্রবারের ফাইনালে প্রতিপক্ষ ভারত।

সাধারণ অধিবেশনে চরম ব্যস্ত দিনের মাঝেও নিয়মিত খেলার আপডেট নিচ্ছিলেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমী প্রধানমন্ত্রী। পাকিস্তান ক্রিকেট দলের বিপক্ষে এমন একটি বিজয়ের মধ্য দিয়ে ফাইনালে ওঠার আনন্দে জাতিসংঘ সদর দপ্তর থেকেই শরিক হন তিনি।

খেলা শেষে শেখ হাসিনা নিউইয়র্ক থেকে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন করে বিজয়ের জন্য অভিনন্দন জানান। পাশাপাশি আসন্ন ফাইনাল ম্যাচে এরচেয়েও ভালো পারফরম্যান্স দেখিয়ে জয় নিশ্চিত করার জন্য শুভকামনা জানান তিনি।প্রধানমন্ত্রী শেখ হাসিনা-বাংলাদেশ ক্রিকেট দল

দিনের একটি গুরুত্বপূর্ণ বৈঠক শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ক্রিকেট দলের বিজয়ের আনন্দ প্রকাশ করতে তার প্রতিনিধি দলকে নিয়ে একটি ফটোসেশনে অংশ নেন। টাইগারদের মনোবল বাড়াতে আর অনুপ্রেরণা যোগাতে ছবিতে প্রধানমন্ত্রীসহ সবাই ‘ভি’ (ভিক্টরি) চিহ্নও দেখান।

বাংলাদেশের জয়ের পর হোটেলে ওই সময় উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান শেখ হাসিনা।