আড়াইহাজারে থানা জাতীয়পার্টির আলোচনা সভা

আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ): আড়াইহাজারে থানা জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার রামচন্দ্রী এলাকায় জাতীয় পার্টির কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

থানা জাতীয় পার্টির সভাপতি এম এ হান্নানের সভাপতিত্বে ও থানা যুবসংহতির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম মোল্লা, যুবসংহতির কেন্দ্রীয় কমিটির অর্থ-বিষয়ক সম্পাদক হাজী হেলালউদ্দিন মোল্লা, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আলম সিকদার, জাতীয় পার্টির দপ্তর সম্পাদক মমতাজ ভূঁইয়া, থানা যুবসংহতির নেতা নাজমুল হোসেন, জাতীয় পার্টির নেতা রতন আহম্মেদ মোল্লা, বিল্লাল মিয়া, বাবুল মিয়া,গাফ্ফার, ইমরুল কায়েস দিলু ও দেলোয়ার হোসেন প্রমুখ।

এসময় তাজুল ইসলাম বলেন, থানা পার্টির পক্ষ থেকে আড়াইহাজারে একটি নির্বাচনী শোডাউন  করা হবে। প্রতিটি ইউনিয়নের নেতাকর্মীসহ সাধারণ জনগণ তাতে অংশ নিবেন। আড়াইহাজারবাসী জাতীয় পার্টিকে ভোট দেওয়ার জন্য অপেক্ষায় প্রহর গুনতে শুরু করেছেন। এখানে জাতীয় পার্টির নেতারা শক্তিশালী বলয় গড়ে তুলেছেন। এ বলয়কে বাঁধা দেওয়ার ক্ষমতা কারোর নেই। যে কোন বাঁধা আমরা শক্তহাতে প্রতিহত করব ইনশাআল্লাহ।