সামছুল হক চৌধুরী এসএমসি’র চাঁদপুরের শ্রেষ্ঠ সভাপতি

মো. দ্বীন ইসলাম(আজকের নারায়নগঞ্জ) : দ্বিতীয় বারের মতো জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৮ প্রতিযোগীতায় চাঁদপুর জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন মতলব উত্তর উপজেলার ৬৩নং নাছিরাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি স্বর্ণপদকপ্রাপ্ত মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল।
সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ (এসএমসি) ক্যাটাগরিতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন তিনি। ২৩ সেপ্টেম্বর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাহাব উদ্দিন’সহ শ্রেষ্ঠ নির্বাচন কমিটির সদস্যদের স্বাক্ষরিত পত্রের মাধ্যমে জানা গেছে।
সামছুল হক চৌধুরী বাবুল কয়েক বছর পূর্বে ৬৩নং নাছিরাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পর থেকে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
তিনি দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় ও মাথাভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির দীর্ঘ সময় ধরে পালন করে আসছেন। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত। তিনি একজন শিক্ষানুরাগি ব্যক্তি। এই বিষয়ে সামছুল হক চৌধুরী বাবুল বলেন, এই প্রাপ্তি বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী সবার। আমি সবার সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যেতে চাই।