প্রেমপত্রঃ মান্দায় মাদ্রাসা শিক্ষকের পিটুনীতে ছাত্রের মৃত্যু!

 নওগাঁ থেকে মাহবুবুজ্জামান সেতু(আজকের নারায়নগঞ্জ): নওগাঁর মান্দায় দোসতী দাখিল মাদ্রাসার শিক্ষকের বেধড়ক পিটুনিতে সপ্তম শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম জয়নাল আবেদীন। এ ঘটনায় একই শ্রেণির ফয়সাল হোসেন নামের অন্য এক শিক্ষার্থী আহত হয়েছে। এ ঘটনায় মাদ্রাসার সুপার মুহাম্মদ বিন-ইয়া আমিনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১১ টায় দোসতী দাখিল মাদ্রাসায় সপ্তম শ্রেনীর এক ছাত্রীকে প্রেমপত্র (চিঠি) দেয়ার অপরাধে সুপার বিন-ইয়া আমিন, সহকারী শিক্ষক হারুনুর রশিদ ও আব্দুর রাজ্জাক ওই মাদ্রাসার সপ্তম শিক্ষার্থী জয়নাল আবেদীন ও ফয়সাল হোসেনকে আমের ডাল দিয়ে বেধড়ক পিটুনী দেয়। পিটুনীতে দুই শিক্ষার্থী গুরুতর অসুস্থ হয়ে পড়লে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করা হয়। সেখানে জয়নাল আবেদীনের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২০ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

মান্দা থানার ওসি (তদন্ত) মাহবুব আলম জানান, নিহত ছাত্রের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মাদ্রাসার সুপার বিন-ইয়া আমিনকে আটক করা হয়েছে। অপর দুই শিক্ষককে আটকের চেষ্টা চলছে।