পুলিশ সুপার কিন্তু ভালো মানুষ না- শামীম ওসমান

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমানকে সামনে রেখে  নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান অপরাধীদের হুশিয়ারী  উচ্চারন করে  শামীম ওসমান বলেন, এই এসপি কিন্তু ভালো মানুষ না। আমার চেয়ে অনেক খারাপ মানুষ। হাতের ৫ আঙ্গুল সমান হয়না। তিনি এখানে এসেছে জনপ্রিয়তা করতে না।এখানে এসেছেন যেন নারায়ণগঞ্জের মানুষের রাতের বেলায়ও দরজা খুলে ঘুমাতে পারে, আমার মেয়েরা যেন রাত ১২টায়ও নির্ভয়ে রাস্তায় চলতে পারে সেজন্য। তিনি মাদকের বিরুদ্ধে কঠোর। তার মত বাঘের বাচ্চাকে আমার মায়ের মত নেত্রী শেখ হাসিনা এখানে পাঠিয়েছেন। আমি তাকে বলবো যশোরকে যেভাবে পরিষ্কার করে দিয়ে এসেছেন, নারায়ণগঞ্জকেও সেভাবে পরিষ্কার করে দেন।

শনিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লার তুষারধারা এলাকায় পুলিশ কর্তৃক আয়োজিত সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন শামীম ওসমান। ওই অনুষ্ঠানেই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আনিসুর রহমান।
অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার আনিসুর রহমান বলেছেন, আমরা যদি সকলে আমাদের ঘরের খবর রাখি, আমাদের সন্তানদের খবর রাখি তাহলেই কিন্তু আর পুলিশের প্রয়োজন থাকেনা। আমাদের সন্তান কখন বাইরে যাচ্ছে, কোথায় যাচ্ছে, কি করছে, কখন আসছে এসব খবর যদি আমরা রাখি তাহলেই কিন্তু অপরাধ এমনিতেই বন্ধ হয়ে যায়।
প্রত্যেক অভিভাবকের দিকে দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আপনারা সকল রক্তচক্ষুকে উপেক্ষা করে সন্তানদের শাসন করুন দেখবেন সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মাথাচাড়া দিয়ে উঠবেনা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদেরের (পিপিএম) সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী হাসান ইমরান,ফতুল্লা মডেল থানার পরিদর্শক (আইসিটি) গোলাম মোস্তফা।

এ ছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী,কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, মহানগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন,থানা আওয়ামীলীগের কৃষিবিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান,হুমায়ুন কবির.থানা ছাত্রলীগের সভাপতি হাজ আবু মোঃ শরীফুল হক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী জসিমউদ্দিন,২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও ইউপি মেম্বার আলাউদ্দিন হাওলাদার,কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক,যুবলীগ নেতা নিশাত প্রমুখ।