ভূতুড়ে মামলা প্রত্যাহারসহ নেতাকর্মীদের মুক্তি দিতে হবে- রুহুল

 

সংবাদ বিজ্ঞপ্তি:  সরকারের শেষ বেলায় নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীর উপর সরকারের পুলিশ বাহিনী মরণ কামড় দিচ্ছে। গত কয়দিনে পুলিশ নিজে বাদী হয়ে ১৫ টি ভূতুড়ে মামলা দায়ের করে কয়েক হাজার নেতাকর্মীদের আসামি করছে, অর্ধশত নেতাকর্মীদের গ্রেফতার করেছে। আমি মনে করি বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে ও গ্রেফতার করে এই তাবেদার সরকারের শেষ রক্ষা হবেনা। সরকারের পায়ের তলার মাটি সরে গেছে এবং বিদায় ঘন্টা বেজে গেছে।

বিএনপির নেতাকর্মীরা এখন আর মামলা গ্রেফতারকে ভয় পায়না। অচিরেই এই সরকারের বিরুদ্ধে বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে চূরান্ত আন্দোলনের বৃহত্তর ডাক আসবে আর তখন বিএনপির লক্ষ লক্ষ নেতাকর্মীরা মামলা হামলা গ্রেফতার ও সকল রক্তচক্ষুকে উপেক্ষা করে সেই ডাকে আন্দোলনে ঝাপিয়ে পড়বে।

রুহুল আমিন অবিলন্বে আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, বন্দর থানা যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক শাহিন আহমেদ, রুপগন্ঞ থানা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক আরিফুজ্জামান, সোনারগাঁ থানা বিএনপির নেতা হাজী সেলিম আহমেদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিসহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি এবং জেলার সকল ভূতুড়ে মামলা প্রত্যহারের দাবি জানান।