আমরা লাঙ্গলের ভারে ক্লান্ত হয়ে পড়েছি- এড.খোকন সাহা

আজকের নারায়নগঞ্জ: মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, আমরা লাঙ্গলের ভারে ক্লান্ত হয়ে পড়েছি। বন্দরবাসী আর এই ভার বহন করতে চায় না। আমরা আগামী সংসদ নির্বাচনে নারায়নগঞ্জ এর ৫টি আসনেই নৌকা দেখতে চাই। নারায়গঞ্জ-৫ আসনে আমি নিজেও নমিনেশন চাইবো। প্রার্থীতা পাই আর না পাই। নৌকার জন্য সংগ্রাম করেই যাবো।

সোমবার বন্দরে ২২ নং ওয়ার্ডের বাবুপাড়াস্থ মীম কমিনিউটি সেন্টারে আওয়ামীলীগের আয়োজিত প্রাথমিক সদস্য সংগ্রহ, আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা আরো বলেন, কোন অবস্থাতেই বিএনপি-জামায়াতের কাউকে আওয়ামীগের সদস্য বানানো যাবে না। মাদক ব্যবসায়ীদের সংগঠন থেকে ১শ’ গজ দুরে রাখতে হবে। দেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে, এই মহারথি কোন অপশক্তি ঠেকাতে পারবে না।

বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালুর সভাপতিত্বে অনুষ্ঠানে মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক্ব আবেদ হোসেন, ২২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কাজী শহিদ, বন্দর শুভ সকাল সংগঠনের সভাপতি মোয়াজ্জেম হোসেন, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আসাবউদ্দিন, মো.আব্দুল আজিজ মিয়া, আব্দুল জব্বার,মো. মোশারফ হোসেন, হোসেন, ২২নং ওয়ার্ড আ’লীগ নেতা আলমগীর, আমিনুল ইসলাম, রতন দাস, ২২ নং ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি দেওয়ান, আলী,বন্দর থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আরিফুল ইসলাম, কৃষকলীগ নেতা শাহজালাল খোকন, আ’লীগ নেতা আব্দুল্লাহ বাবু, শ্রমিকলীগ নেতা ইউনুস খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।