নেত্রীর কাছ থেকে না‘গঞ্জের ৫টি আসনেই নৌকা নিয়ে ঘরে ফিরতে চাই -আইভি

 

আজকের নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার ৫টি আসনেই নৌকা প্রতীকের কোন বিকল্প নেই।

আমরা নেত্রীর কাছ থেকে নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকা প্রতীক নিয়ে ঘরে ফিরতে চাই। বন্দরে আমার নিয়মিত যাতায়াত আছে। আপনাদের দাবির কথা শুনেছি। আপনাদের দাবির কথা আমি আমার নেত্রীকে জানাব। বহু দিন পর আবু সুফিয়ান শহর, বন্দর ও জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে এক সাথে করেছে। তিনি একজন দক্ষ সংগঠক। এ জন্য তাকে ধন্যবাদ জানাই।

সোমবার (৪ জুন) বন্দরের কাবিলা মোড় এলাকায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ানের নিজস্ব উদ্যোগে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, নেতৃবৃন্দ, এলাকাবাসী ও সাংবাদিকদের সম্মানে আলোচনা, ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

একেএম আবু সুফিয়ানের সভাপতিত্বে ইফতার মাহফিলে জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, মুক্তিযোদ্ধা মোশারফ খান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর কাদির, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষনা সম্পাদক আইয়ূব আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মিজান, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, সদস্য শহিদুল্লাহ, প্রচার সম্পাদক খালিদ হাসান, মুক্তিযোদ্ধা কাদির ডিলার ও সোনারগাঁ উপজেলার সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রোকনউদ্দিন আহম্মেদ, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের আহবায়ক রাফিউর রাব্বি, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নিজাম উদ্দিন, বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন সবুজ, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম জীবন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, সদস্য প্রণব রায়, সাংবাদিক শফিকুল ইসলাম সোহেল, বিল্লাল হোসেন রবিন উপস্থিত ছিলেন।