ভূইঁয়ারবাগে পুকুরে ভেসে উঠলো দুই শিশুর লাশ

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ): নারায়নগঞ্জের দেওভোগ ভূইয়ারবাগ এলাকা থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) ভোরে লাশ দুটি ভূইয়ারবাগ পুকুরে ভেসে উঠলে এলাকাবাসী তা উদ্ধার করে।শিশু দুটির আনুমানিক বয়স হবে ১০ থেকে ১২ বছরের মধ্যে।

নিহতরা হলো, দেওভোগ ভূইয়ারবাগ এলাকার হাবিবুর রহমানের ছেলে শাওন রহমান (৯) ও একই এলাকার মো. গাজীর ছেলে নয়ন গাজী (৯)। এর মধ্যে শাওন দেওভোগ পানির ট্যাংকী মাদ্রাসার শিশু শ্রেনীর ছাত্র। আর নয়ন দেওভোগ মাদ্রসার শিশু শ্রেনীর ছাত্র।

এলাকাবাসী জানান, বাচ্চা দুটি দেওভোগ মাদ্রাসা এলাকার। তারা ভূইয়ারবাগ এলাকায় আগে ভাড়া থাকতো। গতকাল (বৃহস্পতিবার) শিশু দুটি দুপুরের দিকে বাসা থেকে ঘুরতে বের হয়েছিল।পুকুর থেকে লাশ তুলে আনার পর স্থানীয় মসজিদে তা প্রচার করা হয়। উদ্ধারের ২ ঘন্টা পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে শিশু দুটির বাবা-মা এসে লাশ নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মঞ্জুর কাদের জানান, শিশু দুটি ওই পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়। আজ সকালে তাদের লাশ ভেসে উঠে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে লাশ দুটি তাদের পরিবারের সদস্যরা নিয়ে যায়।