অন্তর্জ্বালা থেকে মনগড়াঁ কথা বলছেন সিনহা- ওবায়দুল কাদের

রাজনেতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এসকে সিনহা) লেখা বইয়ের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এসকে সিনহা মনগড়া কথা বলছেন। তিনি সত্য বললে প্রধান বিচারপতি থাকা অবস্থায় এসব বলেননি কেন?
বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে পিরোজপুর জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যখন কেউ ক্ষমতায় থাকে না তখন তারা অন্তর্জ্বালা, বেদনা থেকে অনেক কথা বলেন। এখন তিনি (এসকে সিনহা) যা বলছেন, তা প্রধান বিচারপতি থাকা অবস্থায় কেন বলেননি? বিদায় নিয়ে কেন পুরনো কথা নতুন করে যা খুশি তাই বলছেন?
ওবায়দুল কাদের বলেন, ক্ষমতায় না থাকার অন্তর্জ্বালা মেটানোর জন্য তিনি (সিনহা) এসব বলছেন। তার মন্তব্যে মাথা ঘামাবে না সরকার। উনি যে ভুতুড়ে কিছু কথা বলছেন এটা আমাদের দেশের মানুষকে বিশ্বাস করতে হবে এটা আমি মনে করি না। এর কোনও যৌক্তিক বাস্তবতা নেই
তিনি বলেন, আন্দোলনের নামে বিএনপি দেশে-বিদেশে নাশকতার ষড়যন্ত্র করছে। সরকার নামানোর চক্রান্ত করছে।
নতুন নতুন জোটকে আওয়ামী লীগ কিভাবে দেখছে, এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, দলে দলে জনে জনে যে ঐক্যের কথা আসছে। এতে করে কি জনমনে কোনও প্রভাব ফেলবে? শেখ হাসিনা ও আওয়ামী লীগের কি জনপ্রিয়তা কমে যাবে? এদেশে একসময় ৭৬ পার্টির ঐক্যে হয়েছিল। এটা কি জনমনে কোনও প্রভাব ফেলতে পেরেছে? আমাদের আস্থা আছে, বাংলাদেশের জনমত শেখ হাসিনার পক্ষে রয়েছে।