আমার মন্ত্রী হওয়াতে কোনও বাঁধা নেই, রওশনের সমস্যা

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন অন্তবর্তীকালীন সরকারে আমি মন্ত্রী হিসেবে থাকব।
বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে রংপুরে এসে সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।
এরশাদ বলেন, আমার মন্ত্রী হওয়াতে কোনও বাঁধা নেই। তবে রওশন এরশাদের সমস্যা আছে। কারণ উনি নির্বাচনের শেষ পর্যন্ত বিরোধী দলীয় নেত্রী হিসেবে থাকবেন। সে কারণে তিনি মন্ত্রী হতে পারবেন না।
ড. কামালের নেতৃত্বে জোট সম্পর্কে এরশাদ বলেন, যে কেউ জোট করতে পারে। তবে বিএনপি এখনও সেই জোটে যোগ দেয়নি, তবে দেবে বলে শুনেছি।
তবে তাদের জোট কতখানি শক্তিশালী হবে জানি না। তবে বিএনপি ওই জোটে গেলে আমরা আওয়ামী লীগের সঙ্গে জোটে থেকে নির্বাচন করব। আর আমাদের জোটকে তারা সহজেই পরাজিত করতে পারবে না বলে দৃঢ় বিশ্বাস আমার।
এরশাদ বলেন, খালেদা জিয়া অসুস্থ কিনা জানি না। সরকার ইচ্ছে করলে তাকে হাসপাতালে ভর্তি করতে পারে। এ ব্যাপারে আমার কিছু বলার নেই।
নির্বাচনে আওয়ামী লীগের কাছে একশ’টি আসন চেয়ে তালিকা দেবার কথা জানিয়ে এরশাদ বলেন, অবশ্যই এর মধ্যে ৭০টি আসন আমাদের দেয়া হবে।
এর আগে এরশাদ সার্কিট হাউজে এসে পৌঁছলে দলের বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে ফুল দিয়ে স্বাগত জানান। পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাপার কো চেয়ারম্যান জিএম কাদের, রংপুর মহানগর জাপা সভাপতি সিটি মেয়র মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির প্রমুখ।