চ্যাম্পিয়ন ট্রফি বঙ্গবন্ধুকে উৎসর্গ করলেন আনন্দে উদ্বেলিত নাসিক মেয়র

ক্রীড়া ডেস্ক(আজকের নারায়নগঞ্জ): নাসিক মেয় ডা. সেলিনা হায়াৎ আইভির মতই ‘আসলেন,দেখলেন,জয় করলেন’ তার ফুটবল দলও প্রথমবারের মত মাঠে নেমেই চ্যাম্পিয়ন। আর তাইতো আনন্দে উদ্বেলিত চ্যম্পিয়ন ট্রফিটি বঙ্গবন্ধুর নামে উৎসর্গ করে দিলেন মেয়র।

এ সময় তিনি বলেন,বঙ্গবন্ধু তার জীবনদর্শায় অনুর্ধ্ব-১৭দের পছন্দ করতেন, কারণ তাদের ভিতরে দেশপ্রেম থাকে। সেই দেশপ্রেমই আগামীতে নাসিকের প্রমিলা ফুটবল ও মেয়র গোল্ড কাপসহ সকল কাপে বীরদর্পে অংশ নিবে। আগামীদিনে এই অনুর্ধ্ব-১৭ দলটি নাসিক দল হিসেবে পৃষ্ঠপোষকতায় দেশে বিদেশে খেলার সুযোগ করে দিতে হবে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) ইসদাইর ওসমানী সিটি ষ্টেডিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ফাইনালে ট্রাইব্রেকারে রূপগঞ্জকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে মেয়রের সাথে সাক্ষাৎকালে খেলোয়াড়, কোচ ও ব্যবস্থা পরিষদের সদস্যদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ রূপকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ খেলাধুলা করায় আমরা টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছি। সে জন্য এই কাপটি বঙ্গবন্ধু ও দেশের সকল মুক্তিযোদ্ধাদের সম্মানে উৎসর্গ করে দিলাম।

মেয়র আইভী আরো বলেন, খেলায় কোন সময়ে আত্মবিশ্বাসী হয়ে খেলতে নাই। বিজয়ী হওয়ার জন্যে ঠান্ডা মাথায়, বুদ্ধিমত্তা ও সুযোগ সন্ধান করে নিতে হয়। অল্প সময়ের মধ্যে এই খেলা সম্পন্ন করা হয়েছে। তাই তোমাদের অনেক কষ্ট হয়েছে বুঝতে পেরেছি। যখন টুর্নামেন্টের জন্য দল চাওয়া হয়ে ছিল তখন সময় খুবই কম ছিলো। খুব স্বল্প সময়ে দ্রুত দল গঠন করা হয়েছে।

নাসিক চীফ ও কর্মকর্তারা মিলে একটি অনুর্ধ্ব-১৭ দল করে তোমরা যে শ্রম দিয়ে বিজয়ী এনেছো তাই দলের কোচ টিমের কর্মকর্তাদের অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এর পাশাপাশি নাসিকের ৬ জন কাউন্সিলর এই টুর্নামেন্ট নিয়ে সব সময় ব্যস্ততা কাটিয়েছে তাদের দায়িত্ব পালনে ধন্যবাদ জানাই। একইসাথে টিমের কোচসহ সকল কর্মকর্তা, খেলোয়াড় ও ৬জন কাউন্সিলর পাবে ব্লেজার। আর খেলোয়াড়রা পাবে বুট (কেডস্)।

এ সময় নাসিকের স্লোগানে আনন্দিত হয়ে পড়ে মেয়র, খেলোয়াড় ও কাউন্সিলর সহ কর্মকর্তারা। পরে সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের মিষ্টিমুখ করানো হয়।