সোনারগাঁও স্বেচ্ছাসেবকলীগ থেকে দাইয়ান সরকারকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ): বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গঠনতন্ত্র বিরোধী কাজে লিপ্ত থাকায় সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পদ থেকে দাইয়ান সরকারকে অব্যহতি দেয়া হয়েছে।

বুধবার ১৯ সেপ্টেম্বর উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রধান কার্যালয়ে অত্র কমিটির সভাপতি মাসুদ রানা মানিক ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন কর্তৃক যৌথ স্বাক্ষরিত সংগঠনের প্যাডে তাকে এই অব্যাহতির ঘোষণা দেয়া হয়।

এরপরই বিষয়টি স্পষ্ট করার লক্ষ্যে সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন গণমাধ্যমকে জানান, বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে ইচ্ছুক প্রকৃত মুজিব সৈনিকরাই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পদে থাকেন। কিন্তু কেউ যদি কোন কারণে সংগঠন বিরোধী কোন কাজে লিপ্ত থাকে তাহলে তার জায়গা সংগঠনে হয়না। তদ্রুপ দাইয়ান সরকার অত্র উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পদে থেকেও তিনি জাতীয় পার্টির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলন আয়োজক কমিটির সদস্য হিসেবে নাম লিখিয়েছেন যা সংগঠনের গঠনতন্ত্র বিরোধী কার্যক্রম আর তাই তাকে অত্র উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি থেকে অব্যাহতি দেয়া হয়েছে।