আর জাতীয় জাতীয় পার্টির এমপিদের খেদমত পেতে চাই না- ভিপি বাদল

বন্দর(আজকের নারাযনগঞ্জ):  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল (ভিপি বাদল) বলেছেন, নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকা প্রতীক দেবার জন্য আমাদের দলের সভানেত্রী ও জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ দলের হাইকমান্ডের কাছে দাবী জানিয়েছি।

বলেছি মহাজোট যদি থাকে দেশে তো আরও বহু আসন আছে সেখানে জাতীয় পার্টিকে ছাড় দিন, কিন্তু নারায়ণগঞ্জে নয়। জাতীয় পার্টির এমপিদের কাছ থেকে আমরা বহু খেদমত পেয়েছি, আর খেদমত পেতে চাইনা।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনে দল যাকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে ঘোষণা করবেন আমরা তার পক্ষেই সকলে কাজ করব।

বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে বন্দর উপজেলাধীন ধামগড় ইউপি’র ৬নং ওয়ার্ডের গকুল দাসের বাগে মরহুম হাজী মোঃ সাজেদ আলী সাহেবের বাড়ীতে এক উঠান বৈঠকে ভিপি বাদল এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ আউয়াল বাচ্চু।
ভিপি বাদল আরো বলেন, অনেকে বলে থাকেন বাদল ভাই নির্বাচন করতে ইচ্ছুক তিনি নমিনেশন চাচ্ছেন। তাই তিনি সবার কাছে যাচ্ছেন। কিন্তু আমি বলব আমি নমিনেশনের জন্য আসিনা।

আমি আসছি নৌকার প্রচারণা চালানোর জন্য আমার নেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডগুলো সবার কাছে পৌঁছে দিতে। শেখ হাসিনা যেভাবে সারাদেশে উন্নয়ন করে চলেছেন তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে আপনারা আবারও নৌকায় ভোট দিবেন বলে আমার প্রত্যাশা।

লায়ন মোঃ সাইফুল ইসলামের সার্বিক তত্বাবধানে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ আলী ভূঁইয়া’র সঞ্চালনায় উঠান বৈঠকে জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলমাস ভূঁইয়া, সাংস্কৃতিক সম্পাদক নূর হোসেন, বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আলী হোসেন, বন্দর থানা যুবলীগের যুগ্ম সম্পাদক মনির মাস্টার, এবায়েদ উল্লাহ মাস্টার, আওয়ামী লীগ নেতা মালেক ভূঁইয়া, বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি জুয়েল ভূঁইয়া ও বন্দর থানা শাখার সভাপতি হাবিবুর রহমান হাবিব, ধামগড় ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন, ধামগড় ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নূর হোসেন, সহ-সভাপতি সালাম ভূঁইয়া ও ক্রীড়া সম্পাদক শরিফ তালুকদার, ধামগড় ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফয়সাল আহম্মেদ হৃদয়, মহিলা আওয়ামী লীগ নেত্রী সাজেদা ও সায়মা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং এলাকার কয়েক শত পুরুষ ও মহিলা জনসাধারণ উপস্থিত ছিলেন।