মতলব উত্তরে সকল ইউনিয়ন ভূমি অফিসে টেবিল চেয়ার প্রদান

মতলব উত্তর (চাঁদপুর) থেকে মো. দ্বীন ইসলাম(আজকের নারায়নগঞ্জ):  মতলব উত্তর উপজেলার ১১টি ইউনিয়ন ভূমি অফিসে টেবিল চেয়ার প্রদান করা হয়। বুধবার দুপুরে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে টেবিল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মঈনুল হাসান।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন- সহকারী কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ। এ সময় উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মঈনুল হাসান বলেন, ভূমি নিয়ে সবসময় চক্রান্ত লেগে থাকে। ভূমি সংক্রান্ত সেবা পেতে গিয়ে মানুষ ভোগান্তিতে পড়ে। দেশে ভূমি সংক্রান্ত বিষয়ে যত বিরোধ আছে অন্য কোন কিছুতে এ ধরনের বিরোধ নেই। অনেক সময় এক পক্ষ অন্য পক্ষকে ইচ্ছেকৃত ভাবে হয়রানি করে। বর্তমান সরকার সাধারণ মানুষের ভোগান্তি লাগবে ভ‚মি সেবাসহ সরকারি সেবা জনগণের দৌঁড়গোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই এখন থেকে ভূমি নিয়ে মানুষ যাতে কোন ধরনের হয়রানি বা ভোগান্তিতে না পড়ে সে বিষয়টি বিবেচনায় রেখে দুর্নীতি ও হয়রানিমুক্ত ভূমি সেবা নিশ্চিত করতে হবে।