নাঃগঞ্জ-৫ আসনে মনোনয়ন প্রত্যাশি এড.দিপুর গনসংযোগ

বন্দর(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু গণসংযোগ করেছেন।

বুধবার বিকেলে বন্দরের ঘাড়মোড়া, মদনগঞ্জ, চুনাভুড়া, উপজেলা এলাকায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীদের নিয়ে তিনি গণসংযোগ করেন।

গণসংযোগকালে অ্যাডভোকেট দিপুর সঙ্গে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ইছহাক, বন্দর থানা আওয়ামী লীগের স্বাস্থ বিষয়ক সম্পাদক কাজী এস আলম, কৃষক লীগ নেতা আবদুস সালাম, শাহজাহান মোল্লা, ছাত্র লীগ নেতা শাহীন তাহেরী সিনহা, মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনিয়া আক্তার, যুব লীগ নেতা মোস্তফা ভূঁইয়া, আক্তার হোসেন প্রমুখ।

গণসংযোগ কালে অ্যাডভোকেট দিপু বলেন, দেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে আছে। আবারো শেখ হাসিনার নেতৃত্বাধীন জোট ক্ষতায় এলে দেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য। তিনি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ৩ বার নির্বাচিত সাধারণ সম্পাদক এবং ৪ বার সভাপতি ছিলেন। এছাড়া তিনি বিভিন্ন পেশাজীবী সংগঠনের সঙ্গে সম্পৃক্ত আছেন।