শিক্ষাপদক পেলো ভট্টপুর মডেল প্রাথমিক বিদ্যালয়

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ):  সোনারগাঁ উপজেলায় ৪টি ক্যাটাগরিতে জাতীয় শিক্ষা পদক-২০১৮ পেয়েছে পৌরসভার ঐতিহ্যবাহী ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ ঘটনায় উপজেলার শিক্ষানুরাগী মহলের পক্ষ থেকে উক্ত বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যদের অভিনন্দন জানানো হয়েছে।

জানা যায়, শিক্ষার মান বৃদ্ধি ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় এ বছর সোনারগাঁ উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে জাতীয় শিক্ষা পদক-২০১৮ পেয়েছে ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এছাড়া শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে একই পদক পেয়েছে ওই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাইম ইকবাল। তাছাড়া শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে একই পদক পেয়েছে ওই স্কুলের প্রধান শিক্ষক বি আর বিলকিস।

অন্যদিকে ঝড়ে পড়া শিক্ষার্থীর হার কমানোর ক্যাটাগরিতেও জাতীয় শিক্ষা পদক-২০১৮ পেয়েছে ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এই ৪টি ক্যাটাগরিতে জাতীয় শিক্ষা পদক-২০১৮ পাওয়ায় ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যদেরকে উপজেলার শিক্ষানুরাগী মহলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

এর আগে ২০১৭ সালের ২ ক্যাটাগরিতে শিক্ষাপদক লাভ করেছিল বিদ্যালয়টি।