এখানে আমার প্রতিপক্ষ কে বা কারা এ মুহূর্তে বলতে চাই না’

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মীনি পারভীন ওসমান বলেছেন,এখানে আমার প্রতিপক্ষ কে বা কারা এ মুহূর্তে বলতে চাই না। আমি শুধু সবার ভালোবাসা চাই। গণমানুষের নেতা নাসিম ওসমানের যারা কাছের, যারা তার সৈনিক, আমি আপনাদের কাছে অনুরোধ করবো, আপনারা আমাকে সহযোগিতা করবেন এবং আপনারা পাশে থাকবেন।

পার্টির চেয়ারম্যান আমাকে এলাকায় গিয়ে কাজ করতে নির্দেশ দিয়েছেন। সে অনুযায়ী আমি আশা করতে পারি পার্টির চেয়ারম্যান মনোনয়ন আমাকেই দেবেন।  আমি বিশ্বাস করি যারা নাসিম ওসমানকে ভালোবাসেন তারা আমার পাশে থাকবেন।

সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ ক্লাবে জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ আমাকে ডেকে বলেছেন সময় অনেক কম, তুমি মাঠে নামো, কাজ করো। আমি শুধু তার আদেশ পালন করছি, এর বেশি আমি কিছু করি নাই। আপনারা আমাকে বলবেন, আমাকে উপদেশ দেবেন। আমি সেই হিসেবে আপনাদের কাছে যাবো, কাজ করবো। আমি এখন আপনাদের নিয়ে উঠান বৈঠক করবো। আমি কারো বিরুদ্ধে কোনো কথা বলতে চাই না। আমি শুধু কাজ করতে চাই। আপনারা যারা নেতাকর্মীরা আছেন, যারা নাসিম ওসমানকে ভালোবাসেন তারা আসবেন আমার সঙ্গে কাজ করবেন।

আব্দুল কাদিরের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাজী দেলোয়ার, জাতীয় পার্টির নেতা জাহাঙ্গীর আলম, বন্দর থানা জাতীয় পার্টির নেতা আজিজ, মহানগর জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলী আজগর বাদল, জেলা শ্রমিক পার্টির নেতা তাহের, রুহুল আমিন, শাহ আলম, শুক্কুর, শ্রমিকনেতা রুহুল আমিন, মহানগর জাতীয় পার্টির নেতা আলিম, মো. শামসুদ্দিন প্রধান, , মদনপুর ইউনিয়নের নেতা খায়রুল হাসান ভূইয়া, কলাগাছিয়া ইউনিয়নের নেতা মনির, ১১ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মঞ্জু, ছাত্রনেতা শাহাদাত হোসেন রুকু, সবুজ প্রমুখ।