নওগাঁর চকবাড়িয়ায় গাছ কাটাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ ১ , অাটক১

 

নওগাঁ থেকে মাহবুবুজ্জামান সেতু(আজকের নারায়নগঞ্জ): নওগাঁয় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ হয়ে মামুন হোসেন (২৫) নামে এক যুবক আহত হয়েছেন। এ ঘটনায় ওমর ফারুক নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে নওগাঁ সদরের চকবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মামুন হোসেন নওগাঁ সদরের চকবাড়িয়া গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।

জানাগেছে, দীর্ঘদিন ধরে চকবাড়িয়া গ্রামের মজনুর সাথে একই গ্রামের ওমর ফারুকের কাঁঠাল গাছ নিয়ে দন্দ চলে আসছিল।

মজনুর লাগানো গাছের ডাল ওমর ফারুকের জমিতে গেলে ওমর ফারুক ঐ গাছের দাবী করে এবং গাছের ডাল কাটতে বাধা দেন। কিন্তু সোমবার সাকালে মজনু আবারো লোকজন নিয়ে গাছের ডাল কাটতে গেলে ওমর ফারুকের সাথে বাকবিতন্ডা ঘটে।গন্ডগোলের ফাঁকে সেখানে গ্রামের অনেক লোকজন উপস্থিত হয়। মামুন ও সেখানে দেখার জন্য যায়।

গন্ডোগোলের এক পর্যায়ে ওমর ফারুক মজনুকে উদ্দেশ্য করে তার কাছে থাকা পিস্তল দিয়ে গুলি করে কিন্তু গুলিটি মজনুকে না লেগে মামুনের ঘাড়ে গিয়ে লাগে। গুলি লাগার কারনে ঘটনাস্থলে মামুন মাটিতে পড়ে গেলে গ্রামবাসী তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসক মুনির আলী আকন্দ বলেন, ঘাড়ে গুলিবিদ্ধ অবস্থায় মামুনকে হাসপাতালে আনা হয়। আমরা গুলিটি বের করে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি বর্তমানে গুলিবিদ্ধ রুগী সুস্থ আছেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, গ্রামবাসি থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি ও দুইটি গুলির খোসা উদ্ধার করেছে।

এঘটনায় অভিযুক্ত ওমর ফারুককে আটক করা হয়েছে এবং অনন্যা বিপনির মালিক বাবলুকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় আনা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।