জাতীয় পার্টির জন্যে নতুন দিনের প্রোগ্রাম বানাবেন সেলিম ওসমান!

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির এমপি সেলিম ওসমান বলেছেন, আমরা নতুন দিনের প্রোগ্রাম বানাবো। প্রোগ্রামে কোন ভুল হলে আমরা দুই জাতীয় সংসদ সদস্য সেটা ঠিক করব। আমরা জেলা ভিত্তিক অফিসের জন্য কোন জায়গা দখল করে নেবো না। তবে আমরা অত্যাধুনিক অফিস তৈরী করব।

তিনি আরও বলেন, আমাদেরকে (জাতীয় পার্টি) সম্মান আদায় করেই নির্বাচনের সিদ্ধান্ত নিতে হবে। নারায়ণগঞ্জে নাসিম ওসমান ও লিয়াকত হোসেন খোকাসহ তাদের কয়েকজন জাতীয় পার্টি সৃষ্টি করার মধ্যে অগ্রভাগে ছিলো। জাতীয় পার্টি সবসময় সরকারকে সহযোগিতা করছে, এজন্যই দেশে উন্নয়ণ চলছে।

রবিবার (১৬ আগষ্ট) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভায় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, আমাদের চাহিদা অনুযায়ী আমাদের সম্মান দিতে হবে। আমরা সম্মান পেলে আবারও সেই সরকারকে সমর্থন দিতে রাজি আছি। আমাদের চাহিদা অনুযায়ী সংসদে সদস্য দিতে হবে। আর আপনাদের কাছ থেকেই একটা রিকুয়েস্ট যাবে। এর ফলাফলের উপরেই আগামীতে নির্বাচন করতে পারব কি পারব না। সেটার উপর নির্ভর করতে হবে। নতুন করে কমিটি গঠন করছি না। যারা বেঁচে আছেন তারা তাদের পদেই থাকবে। তবে খোকার সাথে কথা বলে অনেক শূণ্যস্থান পূরণ হবে। শুন্য স্থান আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত করা হবে। আর যারা জাতীয় পার্টির সাথে সংযোগ রাখেনি তাদেরও একটা লিস্ট করা হবে। জাতীয় পার্টি থেকে তারাই নমিনেশন পাবে যারা যোগ্য প্রার্থী। এবং পরবর্তীতে বিজয়ী করার চেষ্টা করা হবে।

জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আবুল জাহের সভাপতিত্বে এসময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আলম শিকদার লোটন, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এ. কে. এম আশরাফুজ্জামান, জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন খোকা।