পূর্ব বিরোধের জেরঃ সোনারগায়ে দম্পতিকে কুপিয়ে জখম

সোনারগাঁ প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আলগীরচর গ্রামে হামলা চালিয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় গতকাল রোববার বিকেলে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানান, উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের ইব্রাহিম হোসেনের পরিবারের সঙ্গে তাদের প্রতিবেশী আব্দুল করিম এর পরিবারের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল রোববার তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে আব্দুল করিমের নেতৃত্বে তার ছেলে মুছা মিয়া, বিল্লাল হোসেন, ওসমান মিয়া, সোলায়মান মিয়া সহ ৮/১০ জনের একদল বাহিনী রামদা, ছোড়া, লাঠি, লোহার রড নিয়ে হামলা চালিয়ে ইব্রাহিম মিয়া ও তার স্ত্রী মিনা বেগমকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। পরে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় ইব্রাহিম মিয়ার ছেলে সাদ্দাম হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত ইব্রাহিম মিয়া জানান, আব্দুল করিম মিয়ার পরিবারের সঙ্গে আমাদের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। কথাকাটাকাটির জের ধরেই আমাকে আমার স্ত্রীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।