আ`লীগের প্রার্থীতা নিয়ে কালেরকন্ঠের প্রতিবেদনটি সম্পূর্ণ ভূয়া!

আজকের নারায়নগঞ্জ:  আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং মনোনয়ন বোর্ডের সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সম্প্রতি কালেরকন্ঠ পত্রিকায় আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীতা নিয়ে যে প্রতিবেদন ছাপা হয়েছে তা কাল্পনিক এবং অগ্রহণযোগ্য।

কালেরকন্ঠের এই প্রতিবেদনটি সম্পূর্ণ ভূয়া। আমি কালের কন্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলনকে জিজ্ঞাসা করেছিলাম এই রিপোর্টটির ব্যাপারে তিনি কোন উত্তর না দিয়ে নিরব থেকেছেন।

রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বাণিজ্য মন্ত্রণালয়ে ভিয়েতনাম সফর নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে তোফায়েল আহমেদ বলেন, আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সদস্য হয়েও এখনো বলতে পারছিনা কারা আগামীতে মনোনয়ন পাবে।

অথচ তারা নিজের মতো করে প্রার্থীদের মনোনয়ন দিয়ে দিলো। কালেরকন্ঠের তালিকায় এমন অনেকের নাম উঠে এসেছে যারা বিতর্কিত। যাদের কর্মকান্ডে দল তথা সরকার বিব্রত। এরকম ব্যক্তিরা কখনই মনোনয়ন পাবেনা। অথচ অনেক ভাল মানুষ আছেন যারা মনোনয়ন পেতে পারেন তাদের নাম তালিকায় দেয়া হয়নি।

বাণিজ্যমন্ত্রী বলেন, মাঠ পর্যায়ে যারা গ্রহণযোগ্য, মানুষ যাদের ভালবাসে,যাদেরকে মনোনয়ন দিলে দল উপকৃত হবে এমন নেতাকেই মনোনয়ন দিবে আওয়ামীলীগ। কোন বিতর্কিত ব্যক্তিকে মনোনয়ন দেয়া হবেনা। মাঠ পর্যায়ের তৃণমূলের রিপোর্ট, গোয়েন্দাদের রিপোর্টসহ নানা বিষয় মনোনয়ন দেয়ার ক্ষেত্রে বিবেচনায় আনা হবে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাহিরে এখন কেউই জানে না আগামীতে কাদের মনোনয়ন দেয়া হবে। কালেরকন্ঠ যা করেছে এটা ঠিক হয়নি,অন্যায়।