বন্দরে নৌকার পক্ষে আরজু ভূঁইয়ার গনসংযোগ

 

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ):  বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের প্রচারণা চালিয়ে ও নৌকা প্রতীকে ভোট চেয়ে বন্দরের (নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের) বিভিন্ন এলাকায় রবিবার বিকেলে ব্যাপক গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশি আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া।

গণসংযোগটি ২৬নং ওয়ার্ডের ইস্পাহানী বাজারস্থ বঙ্গবন্ধু পরিষদ থেকে শুরু হয়ে সোনাচড়া-ঢাকেশ্বরী বাজার হয়ে রামনগর, তালতলা, বাগানবাড়ী ও নিকটস্থ এলাকা ঘুরে পুনরায় ইস্পাহানী বাজারে এসে শেষ হয়। গণসংযোগে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের ঢল নামে এবং সকলে সমস্বরে অত্র আসনে নৌকার দাবী জানিয়ে মিছিলে মিছিলে প্রকম্পিত করে রাজপথ কাপিয়ে তোলেন।

গণসংযোগ শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে আরজু রহমান ভূঁইয়া বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অত্র আসনের ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের প্রচারণা চালিয়ে যাচ্ছি এবং ভোটার যাতে বুঝতে পারে দেশের উন্নয়নে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই, সেই প্রচারণা চালিয়ে যাচ্ছি। নেত্রীর নির্দেশে অত্র আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশায় আমি মাঠে কাজ করে চলেছি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ডাকে সাড়া দিয়ে বন্দর ও সদর থানার বিভিন্ন এলাকায় ৫১টি উঠান বৈঠক সম্পন্ন করেছি এবং শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের প্রচারণা চালানোর জন্য গণসংযোগ চালানো সহ উন্নয়ন কর্মকান্ডের উপর মুদ্রিত লিফল্যাট জনগণের হাতে তুলে দিচ্ছি। সবাইকে নিয়ে আজ জননেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানাব যে, আপনি অত্র আসনের নেতা-কর্মীদের অবহেলা ও উপেক্ষার কথা শুনুন। আজ প্রত্যেকে নৌকার দাবীতে রাজপথে নেমে এসেছে। তাই তৃণমূলের সমর্থন নিয়ে ও তাদের কথা শুনে অত্র আসনে আমাকে নৌকার মনোনয়ন দিলে ইনশাল্লাহ নৌকাকে বিজয়ী করে অত্র আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট ইসহাক মিয়া, বন্দর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কাশেম, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শুক্কুর আলী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সদস্য জলিল মিয়া, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসলিম প্রধান, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী সিরাজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি হাজী নাসির উদ্দিন, প্রচার সম্পাদক আক্তার হোসেন, মুছাপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল হক মাস্টার, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল ফজল মোঃ আজম ও নাজিম, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহপরান বাপ্পী, বন্দর থানা যুবলীগ নেতা ইকবাল হোসেন ভূঁইয়া, সারোয়ার হোসেন কিরণ, আল আমিন, জাবেদুর রহমান সুমন, ওমর ফারুক, কাজী মাকসুদ, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল ভূঁইয়া, ২১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মায়ানুর আহম্মেদ মায়া, সাধারণ সম্পাদিকা মুন্নী দেওয়ান, সাংগঠনিক সম্পাদিকা শিউলী আক্তার, বন্দর থানা যুব মহিলা লীগ নেত্রী মাফিয়া আক্তার তানিয়া, ২১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সদস্য মাহমুদা আক্তার পান্না, শেফালী আক্তার, পারুল আক্তার, নাসিক ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি এবাদুলøাহ মিয়া সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উক্ত গণসংযোগে অংশ নেন।