এখন আমাদের সঙ্গেও দৌড়ান, মজা পাবেন’

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  জাতীয় পার্টির কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী অনন্যা হোসাইন মৌসুমী আবারো নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকার সমালোচনা করলেন।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে এই দুই এমপিকে ইঙ্গিত করে সামাজিক যোগাযোগ মাধ্য ফেসবুকে তিনি একটি স্ট্যাটার্স দিয়েছেন। সেখানে তিনি নানা সমালোচনামূলক কথা বলেছেন।

তার সেই স্ট্যাটার্সটি এখানে হুবহ তুলে ধরা হলো।মানুষের পয়সা হলে নাকি মনও বড় হয়। ভাবি হয় মায়ের মতো। সেই মাকে নিয়ে এমন নোংরা কথা বলে? পদ, পদবী কি সম্পর্কের চেয়ে বড়? প্রয়াতো নাসিম ওসমান ছিলেন জাতীয় পার্টির প্রাণ। নাসিম ওসমান মামার অনেক অবদান আছে এই জাতীয় পার্টিতে। সেটি ফাও ফাও এমপিদের নেই। ওদের জনগণ চায়না। যেই সব পুরুষের একমাত্র পুজি ভদ্র মহিলাদের বদনাম করে তাদের অবস্থান তৈরী করা, তাদের কাছে সাধারণ মানুষ কি এক্সপেক্টেশন রাখবে? তারা মহিলাদের বদনাম করতে করতে অভ্যস্ত হয়ে গেছে। এখন নিজের মায়ের মতো ভাবিকেও ছাড়ছেন না। আমি এখানে কিছুই বলতাম না, বলতে বাধ্য হলাম। কারণ আমাকে নিয়েও বাজে বাজে কমেন্টস করেছে। তিনদিন ধরে মাঠে নেমেছি তাই তাদের ঘুম হারাম হয়ে গেছে। রাত ২টা পর্যন্ত ঢাকা টু নারায়ণগঞ্জ, মহাসচিব টু স্যার। লাভ হবে না, কোনো লাভ হবে না। আমার আসন আমি এক বিন্দু ছাড় দেব না। যতো চেষ্টাই করুক। টাকার চেষ্টা করে লাভ নেই। এতোদিন তো খালি মাঠে দৌড়েছেন। এখন আমাদের সঙ্গেও দৌড়ান। মজা পাবেন। একা দৌড়ে মজা নেই। জয় আমাদেরই হবে ইনশ্হা আল্লাহ। আল্লাহ আমাদের সঙ্গে আছেন।

উল্লেখ ১৫ সেপ্টেম্বর বন্দরে একটি অনুষ্ঠানে সেলিম ওসমান প্রয়াত নাসিম ওসমানের সহধর্মীনী পারভীন ওসমানের কঠোর সমালোচনা করে বক্তব্য রাখেন।