আমি কে না‘গঞ্জের মানুষ তা জানে, আমি মিসেস নাসিম ওসমান

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):   নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ এ কে এম নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমানের কঠোর সমালোচনা করেছেন বর্তমান সাংসদ সেলিম ওসমান।

এদিকে এই সমালোচনার প্রতিক্রিয়ায় পারভীন ওসমান বলেছেন, এই সব আজেবাজে কথায় আমার কিছু হবে না। আমি কে নারায়ণগঞ্জের মানুষ তা জানে। আমি মিসেস নাসিম ওসমান। আমাকে আপনারা চেনেন, সারা নারায়ণগঞ্জ শহর চেনে আমি কেমন মানুষ। তিনি সেলিম ওসমানকে উদ্দেশ্য করে বলেন,ও যদি আমার নামে কিছু বলে তাহলে আমি ছোট হবো কেন? আমি ছোট হবো না। এসব কথা বলে ও নিজে ছোট হচ্ছে।

রবিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সেলিম ওসমানের সমালোচনার প্রতিক্রিয়ায় একটি গণমাধ তিনি এসব কথা বলেন।

এ সময় নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বলেছেন, মনোনয়ন আমাকে দেবেন। আমাকে মাঠে কাজ করতে বলেছেন। তাই আমি নির্বাচনী কাজ করছি। আমি যে নির্বাচন করবো তার আনুষ্ঠানিক ঘোষণাও দিয়ে দিয়েছি।এর আগে

গত শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বন্দরের শাহী মসজিদ এলাকায় ৯ নম্বর বন্দর কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ৪র্থ তলা ভবন উদ্বোধন অনুষ্ঠানে পারভীন ওসমানের কঠোর সমালোচনা করে সেলিম ওসমান বলেন, এতো লোভ কেন? এতো লোভ ভালো না। তিনি আরো বলেন, এখন নির্বাচন নিয়ে এতো মাতামাতি কেন? জনগণই নির্ধারণ করবে কে আগামী সংসদ সদস্য হবে। আরে বাবারে বাবা, আমার বাড়ির বউ মাথার মধ্যে টিপ লাগাইয়া আমার ভাইয়ের গোরস্থানে জিয়ারত করতে চইলা যান। আরে আমার ভাইয়ে মরছে কিনা সেইটাও সন্দেহ লাগে ওনার কাপড়-চোপড়, বেশ-ভাশ দেখলে। তার পড়নের পোশাক দেখলে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ এ কে এম নাসিম ওসমান হৃদরোগে মারা যাবার পর এক উপ নির্বাচনে লাঙল প্রতীকে নির্বাচিত হন সেলিম ওসমান। আসন্ন নির্বাচনেও তিনি মনোনয়ন প্রত্যাশী। এদিকে একই আসনে প্রার্থীতা ঘোষণা করে নির্বাচনী মাঠে নেমেছেন প্রয়াত সাংসদের সহধর্মিনী ও বর্তমান সাংসদের বড় ভাবী পারভীন ওসমান। এতো দিন গুঞ্জন শোনা গেলেও গত শুক্রবার (১৪ সেপ্টেম্বর) মাসদাইর কবরস্থান জিয়ারত করে সাংবাদিকদের কাছে নির্বাচনে প্রার্থীতার আনুষ্ঠানিক ঘোষণা দেন পারভীন ওসমান। এর আগে বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের আহ্বানে তাঁর বাসভনে দেখা করেন পারভীন ওসমান।