সেই ছাত্রদল নেতা মশিউরকে তুলে নেয়ার অভিযোগ!

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ) : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনিকে পুলিশ পরিচয়ে ঢাকা থেকে তুলে নিয়ে গেছে। শনিবার রাত সাড়ে ১১টায় একটি কালো রংয়ের হায়েস মাইক্রোবাসে নিয়ে যাওয়া হয়েছে বলে তার  ভাই মজনু রহমান রানা জানিয়েছেন।

তিনি জানান, রাত সাড়ে ১১টায় তার মোবাইলে অজ্ঞাত নাম্বার থেকে একটি ফোন আসে। তাকে বলা হয় রনিকে নারায়ণগঞ্জ পুলিশ ঢাকা থেকে তুলে নিয়ে গেছে। ১টি কালো রংয়ের হায়েস মাইক্রোবাসে ৮/১০ পুলিশ রনিকে নারায়ণগঞ্জ পুলিশ নিয়ে যায় বলে জানায়। এসময় রানা ঢাকা কোথা থেকে রনিকে তুলে নিয়ে যাওয়া হয়েছে জানতে চাইলে অপরদিক থেকে জানায় এত কথা বলার সময় নাই ,ফতুল্লা থানায় খবর নাও বলে লাইনটি কেটে দেয়।

এ ব্যাপারে ফতুল্লা থানার ওসি শাহ মঞ্জুর কাদেরের সঙ্গে যোগযোগ করা হলে তিনি জানান এখনো পর্যন্ত তার থানায় রনি নামে কেউ গ্রেফতার নেই।

উল্লেখ্য, সাংসদ শামীম ওসমানের এক বক্তব্যের জবাব দিতে গিয়ে ফেসবুকে রনি নিজের টাইম লাইনে এক স্ট্যাটাস দিয়ে ব্যাপক আলোচিত-সমালোচিত হন। নিজ দলের নেতা-কর্মীদের কাছে সাহসী, বীর খ্যাতাবসহ প্রশংসিত হলেও ছাত্রলীগসহ অন্যদের কাছে বেশ সমালোচিত হয়েছিলেন।