আমার মার্কা নৌকা,ধানের শীষ,লাঙল,আনারস- সেলিম ওসমান

বন্দর(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান বলেছেন, আমি নির্বাচন করবো। মার্কার তো অভাব নেই। আমার মার্কা নৌকা, আমার মার্কা ধানের শীষ, লাঙল, আনারস সব। আমি জনগণের গোলাম।আমি আপনাদের কাছ থেকেই নমিনেশন নেবো। আপনাদের কাছ থেকেই আমি মার্কা নেবো। আমি নাসিম ওসমানের অনুপস্থিতিতে সাংসদ হয়েছি। তাই নাসিম ওসমানের সবকটা স্বপ্ন আমি বাস্তবায়ন করেছি। তাই বন্দরের মানুষ আমাকে ভালোবাসে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বন্দরের শাহী মসজিদ এলাকায় ৯ নম্বর বন্দর কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ৪র্থ তলা ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ঢোকার সময় শুনছিলাম সেলিম ওসমানকে দরকার আরেকবার। আমি সংসদ সদস্য হই আর না হই আমি বন্দরের মানুষের জন্য থাকবো। বন্দরের মানুষের জন্য আমি আছি। আমি যতোক্ষন বেচে থাকবো ততোক্ষন কাজ করবো। নির্বাচন করতেই হবে এমন কোন কথা নাই। এলাকার উন্নয়নই হলো জনপ্রতিনিধিদের সবচেয়ে বড় কাজ।

এই বন্দরে কোন রাজনীতি নাই। আমি যতোগুলি অনুষ্ঠান করলাম সবগুলোতে আওয়ামীলীগ, জাতীয় পার্টি, বিএনপির সবাইকে একসাথে নিয়ে আলোচনা করেছি। আমরা অপরাজনীতি করি না, করবোও না। বন্দরে যে উন্নয়নগুলি হয়েছে তা বন্দরের মানুষের সহযোগিতায় হয়েছে। সোনার বাংলা গড়তে হবে। খালি নির্বাচন, নির্বাচন করলেই হবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু ব্যাপারী, বন্দর উপজেলা চেয়ারম্যান আাতউর রহমান মুকুল, বন্দর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শাহীন মন্ডল, নাসিক ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, জেলা জাতীয় পার্টির সভাপতি আবু জাহের, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক ও নাসিক ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান প্রমুখ।