অপরাধ নির্মূলে জিরো টলারেন্সের ঘোষনা এসপি আনিসুর রহমানের

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  রূপগঞ্জ উপজেলায় মাদক, চুরি, ডাকাতি, জঙ্গিবাদ ও সন্ত্রাস নিমূলে জিরো টলারেন্সের ঘোষনা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান বিপিএমপিপিএম (বার)।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে মাদক জঙ্গী প্রতিকারে, জনতা পুলিশ এক কাতারে এই প্রতিপাদ্যকে সামনে রেখে কমিউনিটি পুলিশ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি এ ঘোষনা দেন।

এসময় তিনি আরোবলেন, বর্তমানে বাংলাদেশ অর্থনৈতিকভাবে একটি সয়ংশসম্পূর্ন দেশ। বিশ্বের একটি গোষ্ঠী বাংলাদেশের যুবসমাজকে ধ্বংস করতে চায়। মাদক আন্তর্জাতিক চক্রান্তের একটি ফল।

যারা মাদক ব্যবসা করেন তাদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেওয়াহবে। এছাড়া সামাজের বিভিন্ন অপরাধ রোধ করতে পুলিশের পাশাপাশি সাধারন জনগনকেও কাজ করে যেতে হবে।

সভায় অন্যান্যদেও মাঝে উপস্থিত ছিলেন, প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, সার্কেল সিনিয়রসহকারী পুলিশ সুপার আনিছউদ্দিন, গেজেটভুক্ত সমাজ সেবকলায়ন মোজাম্মেল হকভুইয়া, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুলহক, ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম, ইন্সপেক্টর অপারেশন শফিউল আজম, ইন্সপেক্টর রাশেদ মোবারক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আবুল বাশার টুকু, সাংগঠনিক সম্পাদক এনামুল হক ভুইয়া, নারায়নগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ প্রমূখ।