বিএনপি নেতাদের মামলা পরিচালনার দায়িত্ব তৈমুরের !

প্রেস বিজ্ঞপ্তি:  নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীদের নামে দায়েরকৃত সিরিজ মামলা বিনা পারশ্রমিকে ঊচ্চ আদালতে পরিচালনার ঘোষনা দিয়েছেন বিএনপি চেয়ারপার্শনের উপদেষ্ঠা ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের এপিলিড ডিভিশনের সিনিয়র আইনজীবি এড.তৈমূর আলম খন্দকার।

অদ্য ১৬ই সেপ্টেবর,শনিবার সংবাদ মাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এড.তৈমূর আলম খন্দকার বলেন,বিপদে আপদে সব সময় নেতাকর্মীদের পাশে ছিলাম,এখনো আছি।যেহেতু আমি নারায়ণগঞ্জের সন্তান হিসাবে দলীয় সর্ব্বোচ্চ ফোরামে দায়িত্ব পালনের পাশাপাশি বাংলাদেশ সুপ্রীম কোর্টের এপিলিড ডিভিশনের সিনিয়র আইনজীবি সেহেতু আমার নৈতিক দায়িত্ব নেতাকর্মীদের জন্য উচ্চ আদালতে কাজ করা।

এড.তৈমূর বলেন যেহেতু বিএনপি একটি বৃহৎ রাজনৈতিক দল সেহেতু এখানে লবিং গ্রুপিং থাকা স্বাভাবিক।এখন আমাদের সকলের জন্য বৈরী সময়।তাই তিনি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অংগসংগঠনের যে সকল নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে এবং আগামী দিনে আরো সাজানো মামলা দায়ের করা হবে তাদের সবার প্রতি আহবান জানিয়ে বলেছেন, লবিং গ্রুপিং নির্বিশেষে সবার মামলা উচ্চ আদালতে তিনি বিনা পারশ্রমিকে লড়বেন।

এড.তৈমূর আলম খন্দকার অনতিবিলম্বে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অংগসংগঠনের যে সকল নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে তাদেরকে তার ’ল চেম্বারে(তোফখানা রোড,মেহেরেবা প্লাজা,১৪ তলা,ঢাকা।ফোন-০১৭১১-৫৬১৪৫৬) জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সহ উপস্থিত হয়ে আগাম জামিনের ওকালত নামায় স্বাক্ষর দেয়ার আহবান জানিয়েছেন।

উল্লেখ্য যে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মামলার রায় ঘোষনাকে কেন্দ্র করে এবছরের ফ্রেরুয়ারীতে দায়ের কৃত সিরিজ মামলাও এড.তৈমূর আলম খন্দকারের জৈষ্ঠ্য কন্যা ব্যারিষ্টার মার-ই-য়াম খন্দকার বিনা পারশ্রমিকে পরিচালনা করেন।