হজ্ব পালন শেষে দেশে ফিরেছেন ছাত্রলীগ নেতা শরীফুল হক

ফতুল্লা(আজকের  নারায়ণগঞ্জ) :  ফতুল্লা থানা ছাত্র লীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক’কে নৌকার প্রতীক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন থানা ছাত্র লীগের নেতা-কর্মীরা। পবিত্র হজ্ব পালন শেষে দেশে ফেরার পর  শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা ডিআইটি মাঠ তার ব্যক্তিগত কার্যালয়ে উপস্থিত হয়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা ফুলের তৈরী নৌকা প্রতীক দিয়ে শুভেচ্ছা জানান।

সকলকে ধন্যবাদ জানিয়ে শরীফুল হক বলেন, আপনাদের ভালোবাসা ও শুভকামনায় মহান আল্লাহ তায়ালার অশেষ রহমত ও মেহেরবানীতে পবিত্র হজ্ব পালন করে সুস্থ ভাবে দেশে ফিরেছি। এই জন্য আমি আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।

শরীফুল হক আরো বলেন, “আগামী সংসদ নির্বাচন অতি সন্নিকটে। এই অবস্থায় আমাদের ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মীদের সক্রিয় ভাবে মাঠে থেকে আমাদের প্রাণপ্রিয় নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ভাইয়ের হাতকে শক্তিশালি করতে তুলতে হবে। ফতুল্লা তথা নারায়ণগঞ্জের মাটিতে স্বাধীনতা বিরোধী শক্তিদের ক্ষমতায় আসতে দেয়া যাবে না। মনে রাখতে হবে, বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ হবে এবং তারা এই দেশকে পাকিস্তানের মত রূপান্তর করবে।”

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ মুন্না, মোঃ সাদ্দাম কাজী, ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ শাওন, মোঃ সুমন, মোঃ রাকিব কাজী, মোঃ রোমান, মামুন, সাকিব, শাহীন, রায়হান, ইমন, মুন্না, মামুন, প্রমূখ।