বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করছে- নৌ- মন্ত্রী

সদর(আজকের নারায়নগঞ্জ)নৌ-পরিবহন মন্ত্রী শাহ্জাহান খান বলেছেন, অপ্রতিরোধ্য উন্নয়নের অগ্রগতি ধরে রাখতে শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করছে। বঙ্গবন্ধুর আটক করা জেলখানা থেকে ১১ হাজার যুদ্ধাপরাধীকে মুক্ত করে জিয়াউর রহমান বিএনপি গঠন করেছে। এখন খালেদা জিয়া যুদ্ধপরাধীদের সাথে নিয়ে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে নানা ষড়যন্ত্র করছে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে খানপুর ড্রেজার বেইজ এলাকায় বিভিন্ন অবকাঠামোর ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগুন ও বোমায় অসংখ্য মানুষ হত্যা করে দেশকে জঙ্গীরাষ্ট্রে পরিনত করার চেষ্টা করে খালেদা জিয়া ক্ষমতায় আসতে চেয়েছে। পরাজয়ের গ্লানি ভুলতে পারেনি বলেই পাকিস্তান খালেদা জিয়ার ঘাড়ে চেপে বাংলাদেশের অর্থনীতি রাজনীতির স্থিতিশীলতা এবং বাংলাদেশের সম্পদ ধ্বংসের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান,বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হক, বিআইডব্লিউটিএর অতিরিক্ত সচিব ভোলানাথ দে,জেলা প্রশাসক রাব্বি মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন প্রমুখ।