সাবেক এমপি গিয়াসউদ্দিনের বাড়ি ঘেরাও !

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে একটি মার্কেটের দুইটি মোবাইলের দোকানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে অজ্ঞাত চোরের দল দোকানের শাটার ভেঙ্গে নগদ টাকাসহ ৩০ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে জানায় দোকান মালিকরা।

এ ঘটনায় ওই মার্কেটের দোকান মালিকরা শুক্রবার দুপুরে মার্কেটের মালিক বিএনপির সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিনের বাড়ি ঘেরাও করে। এসময় দোকান মালিকরা সেখানে বিক্ষোভ প্রদর্শন করেন।

দোকান মালিকরা এসময় অভিযোগ করে, বলেন, মার্কেটের মালিক কর্তৃপক্ষ প্রতি মাসে সিকিউরিটি বিল বাবদ সবগুলো দোকান থেকে ১ লাখ ১১ হাজার টাকা উত্তোলন করলেও মাত্র ৪ জন সিকিউরিটি দিয়ে মার্কেটের নিরাপত্তা ব্যবস্থা করার কারণেই একাধিকবার এ মার্কেটে চুরির ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ঐ মার্কেটের নাইটগার্ড মোতালেব মিয়াকে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জের শিমরাইলমোড়স্থ কাসসাফ শপিং কমপ্লেক্সের ৪র্থ তলার ইফসান টেলিকমের মালিক আব্দুল্লাহ আল মামুন জানান, ইফসান টেলিকম থেকে নগদ ১ লাখ ১৫ হাজার টাকা, ১৬ লাখ টাকা মূল্যের ২৯৫টি দামি স্মাট ফোন লুটে নেয় চোরের দল।

অপর দিকে ৩য় তলার ট্রাষ্ট টেলিকম বিডির মালিক রবিন আমিন জানান, তার দোকান থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ও ১১ লাখ মূল্যের ২০০ পিছ দামি স্মাট ফোন লুটে নেয় চোরের দল। এসময় চোরের দল দোকানে তছনছ করে।