সিদ্ধিরগঞ্জে ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার,আটক ৩

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগহ্জ) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ২০হাজার পিছ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় ৩জনকে আটক করা হয়। বৃহস্পতিবার রাত ৯টায় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো দেলপাড়া এলাকার হাসান আলীর ছেলে রহিম উল্লা (২৫), চট্টগ্রামের বহদ্দার হাট এলাকার ইউনুছের ছেলে সোহেল (২২) এবং ঢাকার নবাবপুর এলাকার মৃত আজম শেখের ছেলে আরব শাহ (৩৮)। এসময় কায়সার নামে একজন পালিয়ে যায় বলে জানা যায়।

এ বিষয়ে নারায়ণগঞ্জের অতিঃ পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকি জানায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টায় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকার জিসান পেট্রোল পাম্পের সামনে একটি ট্রাক থেকে ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক রেজাউল করিম। এসময় ট্রাকের চালক রহিম উল্লা এবং হেলপার সোহেল এবং আরব শাহ নামে ৩জনকে আটক করা হয়।

পরে খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে তাদের তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে জানা যায় টেকনাফ থেকে লবন নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় মোল্লা সল্ট কারখানার উদ্দেশ্যে আসেন তারা। লবনের সাথে এই ইয়াবার চালানও তারা নিয়ে আসে।

পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডের জিসান পেট্রোল পাম্পের সামনে ইয়াবার এই চালান হস্তান্তর করার কথা ছিলো। ইয়াবাগুলো আরব শাহ ও কায়সার নামে দুজন ব্যক্তির হাতে দেওয়ার সময় পুলিশ তাদের সন্দেহ করে। এসময় কায়সার পালিয়ে যায়। পরে পুলিশ ২০ হাজার ইয়াবাসহ ট্রাক চালক রহিম উল্লা, হেলপার সোহেল এবং ইয়াবা নিতে আসা আরব শাহকে আটক করেন।

এ বিষয়ে শুক্রবার বিকাল ৩ টায় নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।