বন্দরে বিবাহে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণ

 

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  বন্দরে বিবাহে রাজি না হওয়ায় ১৪ বছরের কিশোরী নিশিকে নিয়ে অজানা উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে বখাটে খালাতো ভাই তুষার ।

রোববার সন্ধ্যা ৭টায় বন্দর থানাধীন নবিগঞ্জ নোয়াদ্দা এলাকায় এঘটনাটি ঘটে । নিখোঁজ নিশি নবিগঞ্জ নোয়াদ্দা এলাকার পিঠা বিক্রেতা ইসমাঈল মিয়ার মেয়ে।

এব্যাপারে ভিকটিমের মা শিরিনা বেগম বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সুত্র মতে , বন্দর বাকশরাইল এলাকার সিরাজ মিয়ার বখাটে ছেলে তুষার বেশ কিছুদিন যাবত তারই খালাতো বোন নিশিকে বিবাহের জন্য নানা প্রস্তাব করে আসছে,একই প্রস্তাবে বিভিন্ন সময় রাস্তাঘাট,স্কুল পথ রোধ করে নিশিকে বিরক্ত করে আসত, একপর্যায় তুষার ব্যার্থ করে নিশিকে নানা প্রলোভন দেখায়।এতে নিশি অস্বীকৃতি জানালে তুষার তাকে অপহরণসহ নানা হুমকী-ধামকি প্রদান করে।

এঘটনা জানাজানির প্রেক্ষিতেই তুষার রোববার সন্ধ্যায় নিশিকে তার নোয়াদ্দার বাড়ীতে একা পেয়ে জোরপূর্বক তাকে অপহরণ করে অজানা উদ্দেশ্যে পাড়ি জমায়। পরে নিশির মা বাড়িতে এসে এলাকাবাসীর কথা শুনে থানায় এসে অভিযোগ করেন।

এদিকে অভিযোগের পর থেকে বিবাদীরা নানা ভয়ভীতি ও হুমকী প্রদর্শনসহ বাদী পক্ষের ঘরের তৈজসপত্র ও টাকাপয়সা লুটে নেয়ারও অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে বন্দর থানায় মামলা প্রস্তুতি চলছে।