বন্দরে ৭শ’পিছ ইয়াবাসহ ছিনতাই পারভেজ ও সহযোগী গ্রেফতার

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  বন্দরে জাসদ নেতার বাড়ি থেকে ৭শ ৩৫পিছ ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে নবীগঞ্জ বাসষ্ট্যান্ড সংলগ্ন বাড়িতে অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করা হয়।

ধৃতরা হচ্ছে,বন্দর থানার একরামপুর এলাকার মৃত ইউসূফ মিয়ার বখাটে ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী পেশাদার কিলার আবির হোসেন ওরফে পারভেজ ওরফে ছিনতাই পারভেজ(৩৫) ও নারায়ণগঞ্জ শহরের নতুন ১৪ মিশনপাড়া এলাকার নাজির হোসেনের ছেলে এইচ এম ফাহাদ ওরফে ইয়াবা ফাহাদ(৩০)।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে। যার নং ৩১,৩২(০৯)১৮ইং।

মামলার বিবরণে প্রকাশ, বন্দর থানার এস আই শাখাওয়াত ও এ এস আই শামিমের নেতৃত্বের একটি টীম বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা জাসদ এর সভাপতি মাজু ওরফে মদতী মাজু’র নবীগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকায় তৃতীয় তলা বাড়িতে মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় পুলিশ পারভেজের দেহ তল্লাশী করে ৬শ’পিছ এবং তার অন্যতম সহযোগী ফাহাদের দেহ তল্লাশী করে ১শ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে তাদেরকে থানায় নিয়ে মাদক আইনে মামলা রুজু শেষে ৫দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আালতে প্রেরণ করে।

উল্লেখ্য,পারভেজ ওরফে ছিনতাই পারভেজ একজন পেশাদার কিলার। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর ও বন্দরসহ বিভিন্ন থানায় প্রায় ডজন খানেক মামলা রয়েছে।